রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:১৬ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
এবার মহিলা ক্রিকেট দল কিনলেন শাহরুখ

এবার মহিলা ক্রিকেট দল কিনলেন শাহরুখ

অনলাইন ডেস্কঃ আইপিএলের শুরু থেকে কলকাতা নাইট রাইডার্সের মালিক তিনি। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ সিপিএলেও রয়েছে শাহরুখ খানের দল, ত্রিনবাগো নাইট রাইডার্স। আইপিএল, সিপিএলের গণ্ডি ছাড়িয়ে সংযুক্ত আরব আমিরাতে এমিরেটস টি-টোয়েন্টি লিগেও দল আছে বলিউডের বাদশাহ শাহরুখ খানের।

এবার এক মহিলা ক্রিকেট দল কিনে ফেললেন তিনি। কেকেআর এর নামের সঙ্গে মিলিয়েই মহিলা ক্রিকেট দলের নাম রাখা হয়েছে ট্রিনবাগো নাইট রাইডার্স (টিকেআর)।

‘চাক দে ইন্ডিয়া’ কে না দেখেছেন। ভারতীয় মহিলা হকি দলের কোচের ভূমিকায় অভিনয় করেছিলেন শাহরুখ। সুপারহিট হয়েছিল সে ছবি। এবার বাস্তবেই এক মহিলা ক্রিকেট দলের মালিক হয়ে বসলেন তিনি।

নতুন ক্রিকেট দলের আনুষ্ঠানিক টুইটার হ্যান্ডেল থেকে এই খবর জানিয়ে লেখা হয়েছে, ‘সর্বপ্রথম নাইট রাইডার্স মহিলা দল। ৩০ অগাস্ট থেকে শুরু হতে চলা মহিলা সিপিএল’র উদ্বোধনী পর্বে লড়াই করার জন্য সম্পূর্ণ প্রস্তুত টিকেআর।’

এই টুইটটি আবার রিটুইট করে শাহরুখ লিখেছেন, ‘এটা সত্যিই খুব আনন্দের মুহূর্ত। আশা করছি লাইভ ম্যাচ দেখার জন্য আমি উপস্থিত থাকতে পারব।’

আগামী ৩০ অগাস্ট থেকে শুরু হতে চলেছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। সেখানেই প্রথম ম্যাচ খেলতে চলেছে ট্রিনবাগো নাইট রাইডার্স।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24