বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বন্যায় আটকেপড়া ঢাবি শিক্ষার্থীদের উদ্ধার করেছে সেনাবাহিনী

বন্যায় আটকেপড়া ঢাবি শিক্ষার্থীদের উদ্ধার করেছে সেনাবাহিনী

অনলাইন ডেস্কঃ ঘুরতে গিয়ে সুনামগঞ্জের ভয়াবহ বন্যায় আটকেপড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২১ শিক্ষার্থীসহ অন্যান্যদের উদ্ধার করেছে সেনাবাহিনীর একটি দল। উদ্ধারের পর সুনামগঞ্জের ছাতক থেকে তাদের সিলেটে আনা হচ্ছে।

রোববার (১৯ জুন) সকালে এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)। এর আগে, গত শুক্রবার (১৭ জুন) ওই শিক্ষার্থীদের উদ্ধার করে সুনামগঞ্জ পুলিশ লাইনে নিয়ে আসা হয়। তবে সেদিন উদ্ধারের পর সিলেটে আসার পথে লঞ্চের ইঞ্জিন আবারও বিকল হয়ে যায়। পরে তারা সুনামগঞ্জের ছাতকে আটকা পড়েন। সেখান থেকে আজ তাদের উদ্ধার করে সেনাবাহিনী।

গত ১৪ জুন রাতে টাঙ্গুয়ার হাওর ভ্রমণের জন্য সুনামগঞ্জে যান ঢাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১৯ জনসহ মোট ২১ শিক্ষার্থী। তাদের মধ্যে সাত জন নারী শিক্ষার্থী রয়েছেন।

পরেরদিন (১৫ জুন) বৃষ্টির মধ্যে হালকা ঘোরাঘুরি করলেও রাস্তাঘাট পানিতে ডুবে যাওয়ায় আটকা পড়েন তারা। পরে ট্রলারে করে সুনামগঞ্জ শহরে পোঁছালে বন্যা পরিস্থিতির অবনতি হয়। এর ফলে সেখানেই শিক্ষার্থীরা আটকা পড়েন। পরে তারা সুনামগঞ্জ শহরের পানসী রেস্টুরেন্টে অবস্থান নেন। তবে সেখানে খাবার ও বিশুদ্ধ পানির সংকট দেখা দেয়।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24