বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
কুলাউড়ায় দুটি ফিডার বন্ধ; বিদ্যুৎহীন জুড়ী

কুলাউড়ায় দুটি ফিডার বন্ধ; বিদ্যুৎহীন জুড়ী

অনলাইন ডেস্কঃ  মৌলভীবাজারের কুলাউড়া ও জুড়ীতে গত কয়েকদিনের প্রবল বৃষ্টি ও পাহাড়ি ঢলের কারণে বন্যার পানি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এদিকে হাকালুকি হাওর অঞ্চলে ক্রমশই পানি বৃদ্ধি পাওয়ায় ভয়াবহ বন্যার আশঙ্কায় কুলাউড়া বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কর্তৃপক্ষ (১৮ জুন) শনিবার থেকে দুটি বৈদ্যুতিক ফিডার আংশিক অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে।

ফিডার দুটি হলো কুলাউড়া উপজেলার কাদিপুর ও নার্সারি ফিডার। ফিডার দুটি বন্ধ হয়ে যাওয়ায় কুলাউড়ার ভুকশিমইল, কাদিপুর, গুপ্তগ্রাম, ছকাপন, শশারকান্দি, কানেহাত, ইসলামগঞ্জসহ বেশ কয়েকটি গ্রামের কয়েক হাজার মানুষ বিদ্যুৎহীন হয়ে পড়েছে।

এদিকে শনিবার রাত ৮টা থেকে জুড়ীর সাবস্টেশনের ভেতরে অধিক পরিমাণে পানি বৃদ্ধি পাওয়ায় পুরো জুড়ী উপজেলা বিদ্যুৎহীন। কুলাউড়া বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ অফিসের নির্বাহী প্রকৌশলী ওসমান গনি শনিবার রাত ৮টায় মুঠোফোনে বলেন, কুলাউড়ায় হঠাৎ করে পানি বৃদ্ধির কারণে মানুষের জানমালের নিরাপত্তার কথা চিন্তা করে হাওর এলাকার দুটি বিদ্যুতের ফিডার আংশিক বন্ধ করা হয়েছে। পানি না কমা পর্যন্ত ওই দুটি ফিডার বন্ধ থাকবে। এদিকে জুড়ী সাবস্টেশনের ভেতরে পানি প্রবেশ করায় শনিবার রাত ৮টা থেকে পুরো উপজেলা বিদ্যুৎহীন থাকবে। পানি কমলে বিদ্যুৎ আবার স্বাভাবিক হবে। এ ছাড়া কুলাউড়ায় অবস্থিত বিদ্যুতের গ্রিড অফিসের আশপাশের এলাকায় পানি বাড়ছে। গ্রিডের পাশ দিয়ে বয়ে যাওয়া স্থানীয় (কাপুয়া) নদীটি পানিতে কানায় কানায় পূর্ণ হওয়ায় গ্রিডে পানি ঢোকার সম্ভাবনাও রয়েছে বলে তিনি জানান।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24