রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:০২ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ঘরে ফিরে তারা পেলেন ফুটফুটে শিশুর রক্তমাখা দেহ

ঘরে ফিরে তারা পেলেন ফুটফুটে শিশুর রক্তমাখা দেহ

অনলাইন ডেস্কঃ  চট্টগ্রামের হাটহাজারীতে মো. ওয়ালিদ নামে সাড়ে তিন বছরের এক শিশুকে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার হাটহাজারীর পূর্ব শিকারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ওয়ালিদের বাবার নাম জাফর। মদুনাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাহবুবুর রহমান  বলেন, আমরা মরদেহ পেয়েছি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, শিশুটির বাবা বিদেশ থাকেন। ঘটনার সময় শিশুটির মা ও ফুপু বাড়ির পাশের পুকুরে গোসল করতে গিয়েছিলেন বলে আমাদের জানিয়েছে। গোসল করে এসে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন তারা। পরে রক্তাক্ত দেহ স্বজনরা চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান।  সেখানে চিকিৎসারত অবস্থায় বুধবার সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে। মারা যাওয়ার  পর আমরা সংবাদ পেয়েছি।

তিনি বলেন, শিশুটির গলায় ও পেটে চাকুর আঘাত ছিল। কীভাবে সে খুন হলো  সেটা বের করার চেষ্টা করছি।  বৃহস্পতিবার দুপুরে পুলিশের এই কর্মকর্তা বলেন, এই ঘটনায় এখনও কোনো  মামলা হয়নি। শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্তে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24