সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনা মামলায় কারাগারে এসআই

স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনা মামলায় কারাগারে এসআই

অনলাইন ডেস্কঃ স্ত্রী ফাতেমা আক্তার কলির মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে দায়ের হওয়া মামলায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জাবেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার (১৫ জুন) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরীফুল ইসলাম আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) মো. ওয়াহিদ উল্লাহ সরকার। তিনি বলেন, মিজানুর রহমানকে মঙ্গলবার (১৪ জুন) নোয়াখালী থেকে গ্রেপ্তার করে হালিশহর থানা পুলিশ। আজ তাকে আদালতে আনা হয়। পরে শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মিজানুর রহমান জাবেদ নোয়াখালীর সদর উপজেলার বিনোদপুরের বাসিন্দা। তিনি ঘটনার সময় হালিশহর থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০১৪ সালে পারিবারিকভাবে এসআই মো. মিজানুর রহমান জাবেদের সঙ্গে ফাতেমা আক্তার কলির বিয়ে হয়। এরপর থেকে তারা হালিশহরের শান্তিবাগ এলাকায় ভাড়া বাসায় তারা থাকতেন।

নিহত কলির স্বজনদের অভিযোগ, চলতি বছরের ২৫ মার্চ ফাতেমা আক্তার কলিকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে কলি আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যদের মোবাইলে জানান তার স্বামী এসআই জাবেদ। এ ঘটনায় নিহতের বাবা আহসান উল্লাহ বাদী হয়ে এসআই মিজানুর রহমান জাবেদসহ পাঁচ জনকে আসামি করে হালিশহর থানায় আত্মহত্যা প্ররোচনার মামলা করেন। এই মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। তবে স্বজনদের অভিযোগ, কলিকে মারধর করে হত্যা করেছেন স্বামী মিজানুর রহমান।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24