রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৫১ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
জনশুমারিতে তথ্য দিলেন রাষ্ট্রপতি ও স্পিকার

জনশুমারিতে তথ্য দিলেন রাষ্ট্রপতি ও স্পিকার

অনলাইন ডেস্কঃ  জনশুমারি ও গৃহগণনায় তথ্য দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বুধবার (১৫ জুন) জনশুমারি শুরুর দিন সন্ধ্যায় বঙ্গভবনে জনশুমারিতে তথ্য দেন রাষ্ট্রপতি। আর বৃহস্পতিবার তথ্য দেন স্পিকার। জনশুমারি ও গৃহগণনা প্রকল্পের প্রকল্প পরিচালক মো. দিলদার হোসেন এ সময় উপস্থিত ছিলেন। প্রকল্প পরিচালক জানান, করোনাভাইরাস মহামারিসহ বিভিন্ন কারণে কয়েক দফা পেছানোর পর ১৫ জুন থেকে শুরু হয়েছে কাঙ্ক্ষিত ‘জনশুমারি ও গৃহগণনা ২০২২’। এটি দেশের ষষ্ঠ জনশুমারি। সপ্তাহব্যাপী এ শুমারি চলবে আগামী ২১ জুন পর্যন্ত।

তিনি বলেন, বুধবার সন্ধ্যায় বঙ্গভবনে জনশুমারি ও গৃহগণনা ২০২২ কার্যক্রমে নিজের তথ্য দিয়ে অংশগ্রহণ করেন রাষ্ট্রপতি। এ সময় রাষ্ট্রপতি জনশুমারির বিভিন্ন বিষয় জানতে চাইলে আমি সার্বিক বিষয়ে তাকে অবহিত করি।

প্রকল্প পরিচালক আরও জানান, আজ বৃহস্পতিবার (জুন ১৬) জনশুমারিতে তথ্য দিয়েছেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। এ সময় গণনাকারী ও আমি উপস্থিত হয়ে স্পিকারের তথ্য নিয়েছি।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24