বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১০ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
দুই ডলারে দেখা যাবে বাংলাদেশের দুই টেস্ট

দুই ডলারে দেখা যাবে বাংলাদেশের দুই টেস্ট

অনলাইন ডেস্কঃ  আর কয়েক ঘণ্টা পরই শুরু বাংলাদেশ-উইন্ডিজ টেস্ট সিরিজ। অ্যান্টিগায় বাংলাদেশ সময় রাত ৮টায় দুই টেস্ট সিরিজের প্রথমটিতে মাঠে নামবেন সাকিব আল হাসানরা। অথচ এখনো বাংলাদশে এই সিরিজ আনুষ্ঠানিকভাবে কোনো টিভি চ্যানেলে দেখা যাবে কিনা সেটা নিশ্চিত হওয়া যায়নি।

তবে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের সম্প্রচার স্বত্ব কেনা টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম) শেষ পর্যন্ত বাংলাদেশের দর্শকদের জন্য ম্যাচগুলো সরাসরি উপভোগের একটি উপায় বের করেছে। আইসিসি টিভির মাধ্যমে ম্যাচগুলো প্রচারের ব্যবস্থা করেছে তারা। তবে আইসিসি টিভিতে এই খেলাগুলোতে দেখতে দর্শকদের খরচ করতে হবে ২ ডলার বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৮৭ টাকা।

তবে আইসিসি টিভিতে সাবস্ক্রিপশনের জন্য আগ্রহীদের টাকা পরিশোধ করতে প্রয়োজন হবে আন্তর্জাতিক ক্রেডিট কার্ড। যেহেতু বাংলাদেশের বেশিরভাগ মানুষেরই আন্তর্জাতিক ক্রেডিট কার্ড নেই, তাই সিরিজটি বিনামূল্য দেশের দর্শকদের দেখানোর জন্য আইসিসির সঙ্গে আলোচনা চলছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বাংলাদেশ ক্রিকেটের এই নতুন ‘সম্প্রচার দুর্যোগ’ অবশ্য দ্রুতই শেষ হচ্ছে না। উইন্ডিজ সিরিজের পর বাংলাদেশের জিম্বাবুয়ে সফর করার কথা রয়েছে। ওই সিরিজের সম্প্রচার নিয়েও জটিলতার আভাস পাওয়া যাচ্ছে। সেই সিরিজে বাংলাদেশের সমান ৩টি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24