রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:০৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
মা হওয়ার গুঞ্জনে যা বললেন আনুশকা

মা হওয়ার গুঞ্জনে যা বললেন আনুশকা

অনলাইন ডেস্কঃ আবারও মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা; এমন গুঞ্জন গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছে। সম্প্রতি স্বামী বিরাট কোহলির সঙ্গে মুম্বাইয়ের একটি হাসপাতালে যেতে দেখা যায় তাকে। এরপরই গুঞ্জন ছড়ায়, দ্বিতীয় সন্তান গ্রহণ করছেন ‘বিরুশকা’।

অনেকেই আনুশকা ও বিরাট কোহলিকে দ্বিতীয় সন্তানের জন্য শুভেচ্ছা জানাতে শুরু করেন। কিন্তু সব গুঞ্জনে জল ঢেলে দিলেন অভিনেত্রী। জানালেন, আপাতত তারা সন্তান গ্রহণ করছেন না। ওইদিন মূলত ফিজিওথেরাপিস্টের কাছে গিয়েছিলেন তারা।

এ বিষয়ে আনুশকা শর্মা বলেছেন, ‘আপনারা যা ভাবছেন সেটা সম্পূর্ণ ভুল। আপাতত শুভকামনা আমার দ্বিতীয় সন্তানের জন্য না, আমার সিনেমার জন্য জানান। কারণ সিনেমাটির জন্য কঠোর পরিশ্রম করছি শুরু থেকেই। এটা তারই অংশ ছিল। তবে গুঞ্জনটি বেশ উপভোগ করছি। কারণ আমরা জানতাম এমন কিছু ঘটতে পারে!’

বর্তমানে ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আনুশকা। দীর্ঘ বিরতির পর তিনি এই সিনেমার মাধ্যমে পর্দায় ফিরছেন। তাই এখনই যে দ্বিতীয় সন্তান নিচ্ছেন না, তা সহজেই অনুমান করা যায়।

আনুশকাকে সর্বশেষ পর্দায় দেখা গেছে ২০১৮ সালে। সিনেমার নাম ‘জিরো’। সেখানে তিনি শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছিলেন। এরপর একাধিক সিনেমা ও ওয়েব সিরিজ প্রযোজনা করেছেন বটে। কিন্তু নিজে আর অভিনয় করেননি।

‘চাকদা এক্সপ্রেস’-এ আনুশকা অভিনয় করছেন ভারতের নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর চরিত্রে। এটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24