বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
হঠাৎ বরিশালে কলকাতার মিমি চক্রবর্তী

হঠাৎ বরিশালে কলকাতার মিমি চক্রবর্তী

অনলাইন ডেস্কঃ কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী হঠাৎ বাংলাদেশে এসেছেন। বৃহস্পতিবার (১৬ জুন) সকালেই তিনি ঢাকায় পৌঁছান। এরপর সোজা চলে যান বরিশালে।

বাংলাদেশে এসে হেলিকপ্টারের সঙ্গে তোলা একাধিক ছবি শেয়ার করেছেন মিমি। তবে তিনি নিজে কোনো ইঙ্গিত দেননি। পরক্ষণেই জানা গেল, মিমি বরিশালে এসেছেন।

তথ্যটা আরও বেশি নিশ্চিত হওয়া গেল গানবাংলা টিভির কর্ণধার ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের ফেসবুক পোস্টে। তিনি মিমির সঙ্গে একটি সেলফি শেয়ার করে লিখেছেন, ‘বরিশালবাসী তৈরি তো? দেখো কে এসেছে এখানে!’

আজ সন্ধ্যায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত হচ্ছে ‘জয় বাংলা উৎসব’। বরিশাল সিটি করপোরেশনের সহযোগিতায় উৎসবের আয়োজন করেছে জেলার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। এই অনুষ্ঠানের বিশেষ চমক হয়েই এসেছেন মিমি।

মিমি চক্রবর্তীর পাশাপাশি জয় বাংলা উৎসবের মূল আকর্ষণে থাকছেন চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা, বিদ্যা সিনহা মিম, ফোক সম্রাজ্ঞী মমতাজ প্রমুখ। এছাড়া তাপসের দল থেকে পারফর্ম করবেন ঐশী, চিশতী বাউল, বালাম, আনিকা, পারভেজ, লুইপা, আরেফিন রুমি, প্রতীক হাসান, সাব্বির, পুলক, হাসিব, শামীম হাসান, দোলা, পূজা, লিজা, তৌসিফ, শাফায়েত, ব্যান্ড নেমেসিস, লালন’সহ আরও অনেকে।

এই উৎসবে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং বিশিষ্ট ব্যবসায়ী সালমান এফ রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকবেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এবং এফবিসিসিআইয়ের পক্ষ থেকে উপস্থিত থাকবেন এফবিসিসিআইয়ের পরিচালক সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24