রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ফুটবলের ৪৫০ কোটি টাকা ব্যয় নির্ধারণে কর্মশালা

ফুটবলের ৪৫০ কোটি টাকা ব্যয় নির্ধারণে কর্মশালা

অনলাইন ডেস্কঃ দেশের ফুটবল উন্নয়নের জন্য পাঁচ বছরের পরিকল্পনা করে তা বাস্তবায়নের জন্য সরকারের কাছে ৪৫০ কোটি টাকা চেয়েছে বাফুফে। এটা পুরনো খবর। নতুন খবর হলো এই ৪৫০ কোটি টাকা কিভাবে ফুটবলের উন্নয়নে ব্যয় করা হবে তা নিয়ে বাফুফের সঙ্গে সম্পৃক্ত সবাইকে নিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে ও জাতীয় ক্রীড়া পরিষদের আয়োজনে বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে এক কর্মশালা।

জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের ষষ্ঠতলার সভাকক্ষে অর্ধদিনব্যাপী এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

বাংলাদেশের ফুটবলের পুনর্জাগরণসহ শক্তিশালী জাতীয় ফুটবল দল গঠনের লক্ষ্যে বছরব্যাপী ফুটবল লিগ ও অন্যান্য প্রতিযোগিতাসমূহ আয়োজন, প্রশিক্ষণ প্রদান ও একাডেমি পরিচালনাসহ ফুটবল ফেডারেশনকে শক্তিশালীকরণের লক্ষ্যে আগামী পাঁচ বছর মেয়াদী একটি ডেভেলপমেন্ট প্রজেক্ট প্রপোজাল (ডিপিপি) তৈরির কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ লক্ষ্যে বছরব্যাপী ফুটবল প্রতিযোগিতাসমূহ আয়োজন, প্রশিক্ষণ প্রদান এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) শক্তিশালীকরণ শীর্ষক প্রস্তাবিত প্রকল্পের সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্নের জন্য এই কর্মশালার আয়োজন করা হয়েছে।

উক্ত কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (অতিরিক্ত সচিব) পরিমল সিংহ।

এজেড এন বিডি ২৪/ রেজা 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24