বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ঝিনাইদহের দুই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জয়ী

ঝিনাইদহের দুই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জয়ী

অনলাইন ডেস্কঃ ঝিনাইদহের সদর উপজেলার পাগলাকানাই ও সুরাট ইউনিয়নে বেসরকারিভাবে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন। পাগলাকানাইতে মোটরসাইকেল প্রতীক নিয়ে আবু সাঈদ বিশ্বাস, আর সুরাটে আনারস প্রতীক নিয়ে আশরাফুল ইসলাম আশরাফ বিজয়ী হন।

প্রায় একযুগ পর বুধবার এই দুই ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উৎসবমুখর পরিবেশে এই প্রথম দুইটি ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিরতিহীনভাবে সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ চলে।

তবে ইভিএমের কারণে ভোটগ্রহণে ধীরগতির অভিযোগ ছিল ভোটারদের। এতে করে ভোট উৎসবে কিছুটা ভাটা পড়ে। দুইটি ইউনিয়নে ১৯টি কেন্দ্রে ভোটাররা ভোট প্রয়োগ করেন। সুরাট ইউনিয়নে ৯টি ও পাগলাকানাই ইউনিয়নে ১০টি কেন্দ্র স্থাপন করা হয়।

এদিকে, হরিনাকুন্ডু উপজেলার ভায়না ইউনিয়নের সংরক্ষিত ৩ নম্বর ওয়ার্ডের মহিলা আসনে উপ-নির্বাচনে পারভীনা খাতুন মাইক মার্কা নিয়ে ১৯৪৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24