শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে বিপুল ভোটে হারালেন জামায়াত নেতা

ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে বিপুল ভোটে হারালেন জামায়াত নেতা

অনলাইন ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মো. বেনাউল ইসলামকে বিপুল ভোটে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জামায়াত নেতা মো. সেফাউল মুলক। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ১৬ হাজার ৫৯১ ভোট পেয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন নৌকা প্রতীকের মো. বেনাউল ইসলাম। তিনি ভোট পেয়েছেন ৮ হাজার ৪৮৪টি।

এর আগে বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটাররা আনন্দ, উৎসাহ আর উদ্দীপনা নিয়ে ভোট দেন। প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট হওয়ায় এখানকার ভোটাররা বেশ খুশি। ভোটগ্রহণ চলাকালে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. তাসিনুর রহমান জানান, কানসাট ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এতে ১৬ হাজার ৫৯১ ভোট পেয়ে চেয়ারম্যান পদে মো. সেফাউল মুলক নির্বাচিত হয়েছেন। এছাড়া তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. বেনাউল ইসলাম নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৮ হাজার ৪৮৪ ভোট।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24