সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
চট্টগ্রামে এক পশলা বৃষ্টিতেই হাঁটু পানি

চট্টগ্রামে এক পশলা বৃষ্টিতেই হাঁটু পানি

অনলাইন ডেস্কঃ চট্টগ্রামে এক পশলা বৃষ্টিতেই নগরের অধিকাংশ নিন্মাঞ্চলে হাঁটুজল জমে যায়। জ্যৈষ্ঠ মাসের শেষ দিনে তপ্ত দুপুরের শেষবেলার মৌসুমী বৃষ্টিতে অনেক স্থানে জমে যায় পানি। মঙ্গলবার বিকাল ৩টার দিকে মাত্র ২০ মিনিটের বৃষ্টিতে তৈরি হয় জলাবদ্ধতা। হাঁটু পানির নিচে তলিয়ে যায় সড়ক। তৈরি হয় দীর্ঘ যানজট। নগরবাসীকে পড়তে হয় ভোগান্তির মুখে।

পতেঙ্গা আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, গত সোমবার রাত থেকে মঙ্গলবার বিকাল পর্যন্ত ৮৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এখন বর্ষা শুরু হয়েছে।

পতেঙ্গা আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ মেঘনাদ তঞ্চঙ্গ্যা বলেন, বাংলাদেশের উপর মৌসুমী বায়ু সক্রিয় থাকার কারণে এমন আবহাওয়া বিরাজ করছে। চট্টগ্রামের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে।

জানা যায়, বৃষ্টিতে নগরের অনেক নিন্মঞ্চালে পানি জমে যায়। এর মধ্যে মুরাদপুর, দুই নম্বর গেইট, হামজারবাগ, মোহাম্মদপুর, শুলকবহর, হালিশহর, আগ্রাবাদ কে ব্লক, আগ্রাবাদ সিডিএ, আগ্রাবাদ আবাসিক এলাকা, প্রবর্তক মোড়, কাপাসগোলা, বাদুরতলা, বহদ্দারহাট, কালুরঘাট, চকবাজার। বিভিন্ন এলাকার সড়ক ছাপিয়ে বৃষ্টির পানি ঢুকে পড়েছে দোকানপাট-ব্যবসায় প্রতিষ্ঠানে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24