রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:২১ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ভালুকায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

ভালুকায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহের ভালুকায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে ৩দিন ব্যাপী এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুল হোসেন।

১৫ জুন থেকে আগামী ১৯ জুন পর্যন্ত উপজেলার সবগুলো কমিউনিটি ক্লিনিক ও স্বাস্থ্য কেন্দ্রে এ ক্যাম্পিইন পরিচালিত হবে। এসময় হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল কাফিসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুল হোসেন জানান, আমাদের উপজেলা মোট ৬৫টি কেন্দ্র রয়েছে। ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী শিশুর লক্ষমাত্রা এবছর ৬০৮২০ জনকে ভিটামিন ‘এ’ ক্যাপসল খাওয়ানো হবে। তাছাড়া, ৫ মাস থেকে ১১ মাস বয়সী শিশুর লক্ষমাত্রা হচ্ছে ৮৯১৫ জন। বিগত দিনে শতভাগ লক্ষমাত্রা অর্জন হয়েছে। আশা করছি এ বছরও শতভাগ লক্ষমাত্রায় পৌছাবো।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24