বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বাচ্চা হওয়ার তথ্যটি ভুয়া, কেউ এডিট করে ছেড়েছে: ওমর সানি

বাচ্চা হওয়ার তথ্যটি ভুয়া, কেউ এডিট করে ছেড়েছে: ওমর সানি

অনলাইন ডেস্কঃ  জায়েদ খান ও ওমর সানির ঘটনায় কয়েকদিন ধরে উত্তাল চলচ্চিত্রপাড়া। বাংলাদেশ শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ করেছেন ওমর সানি। সেখানে তিনি জায়েদের বিরুদ্ধে সংসার ভাঙা ও তাকে হত্যার হুমকির অভিযোগ আনেন।

আবার এক অডিও বার্তায় মৌসুমী দাবি করেন, জায়েদ খান ভালো ছেলে। তার ছোট ভাইয়ের মতো। ওমর সানি যেসব অভিযোগ করেছেন তা সত্যি নয়।

এসব নিয়ে চলচ্চিত্রপাড়ায় ঝামেলা-উত্তেজনা চলছেই। এর মাঝখানে ছড়িয়েছে একটি ভুল তথ্য। সেটি হলো আবারও নাকি বাবা-মা হতে যাচ্ছেন সানি-মৌসুমী।

কোনো এক সাংবাদিকের সঙ্গে অভিনেতা ওমর সানির একটি কল রেকর্ড ফাঁস হয়েছে। সেখানে ওমর সানিকে বলতে শোনা যায়, ‘আমাদের ফুটফুটে দুটি সন্তান আছে। আরও একটি সন্তান আসছে ইনশাল্লাহ। আমাদের সুখের সংসার। আমি আল্লাহকে হাজির-নাজির সাক্ষি রেখে কথাগুলো বলছি…।’

মৌসুমী-ওমর সানি ও জায়েদ ইস্যুতে সোমবার (১৩ জুন) কল রেকর্ডটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ওই কল রেকর্ডের সূত্র ধরে বলা হচ্ছে, ওমর সানি-মৌসুমীর সংসারে আসছে নতুন অতিথি। তবে ওমর সানি এই তথ্যকে ভুয়া বলে দাবি করেছেন।

তিনি বলেন, ‘বিষয়টি পুরোই গুজব। আমার কথাকে এডিট করা হয়েছে। মাঝের কিছু কথা ফেলে দিয়ে এডিট করে কথাটা ওভাবে ছড়ানো হচ্ছে। এগুলো তো ঠিক না। যারা এটা করছেন তারা কেনো করছেন তারাই ভালো বলতে পারবেন। অনেক গণমাধ্যমকর্মীদের সঙ্গে কাল কথা হয়েছে। কে বা কারা এটা এভাবে এডিট করে ছড়িয়েছে সেটা জানিনা।’

এদিকে জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানীর আনা অভিযোগ অস্বীকার করেছেন চিত্রনায়কা মৌসুমী। তবে জায়েদ খানের বিরুদ্ধে শিল্পী সমিতিতে যে অভিযোগ ওমর সানি করেছেন তাতে অটল থাকার কথা জানিয়েছেন তিনি।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24