রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।

রইল বাকি এক

অনলাইন ডেস্কঃ  ২০২২ কাতার বিশ্বকাপের চূড়ান্ত পর্বে ৩১তম দল হিসেবে জায়গা করে নিয়েছে অস্ট্রেলিয়া। কাতারের আল রায়ানে আহমাদ বিন আলী স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাইপর্বে আন্তমহাদেশীয় প্লে-অফে পেরুকে টাইব্রেকারে ৫-৪ গোলে হারিয়ে টিকেট নিশ্চিত করেছে অজিরা।

গ্রুপ ‘ডি’ তে খেলবে অস্ট্রেলিয়া। যেখানে তাদের গ্রুপসঙ্গী গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্স, ডেনমার্ক ও তিউনিসিয়া। গেলবারও অস্ট্রেলিয়ার গ্রুপে ফ্রান্স আর ডেনমার্ক ছিল।

তাই বাকি সব গ্রুপ কানায় কানায় পূর্ণ হলেও ‘ই’ গ্রুপের তিন দলের পাশে ফাঁকা আছে একটা ঘর। ৩২ দলের বিশ্বকাপে জায়গা পাওয়ার লড়াই এখন বাকি আছে মাত্র একটা দল।

কাতারের মাঠেই নিশ্চিত হবে বিশ্বকাপ চূড়ান্ত পর্বের শেষ দলটি। আরেকটি আন্তমহাদেশীয় প্লে অফ থেকে নিউজিল্যান্ড অথবা কোস্টারিকা পাবে চূড়ান্ত টিকেট। আজ মঙ্গলবার রাতেই হবে সেই রুদ্ধশ্বাস লড়াই।

চলতি বছরের নভেম্বর মাসে কাতারে ফিফা ফুটবল বিশ্বকাপের মূলপর্ব শুরু হবে। ২১ নভেম্বর শুরু হওয়া এই ফুটবল মহারণ চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24