সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
দেড় বছরে ১০ লাখ কর্মী নিয়োগ দেবে ভারত

দেড় বছরে ১০ লাখ কর্মী নিয়োগ দেবে ভারত

অনলাইন ডেস্কঃ  আগামী দেড় বছরে ১০ লাখ সরকারি পদে কর্মী নিয়োগ দেবে ভারতের কেন্দ্রীয় সরকার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কার্যালয় থেকে এক টুইট বার্তায় এ তথ্য জানানো হয়।

ওই টুইট বার্তায় বলা হয়েছে, চাকরি দেওয়ার ক্ষেত্রে মোদী সরকার ‘মিশন মোড’-কে নজরে রেখে পদক্ষেপ নেবে। কেন্দ্রীয় সরকারের বিভিন্ন মন্ত্রণালয় ও দফতরে পরিস্থিতি খতিয়ে দেখে নিয়োগ হবে বলে জানানো হয়েছে।

ক্রমাগত বেড়ে চলা বেকারত্ব নিয়ে প্রায়ই মোদী সরকারকে বিরোধীদের তীব্র আক্রমণের মুখে পড়তে হচ্ছে। রাজনৈতিক মহল মনে করছে, আগামী দেড় বছরে ১০ লাখ নিয়োগের সিদ্ধান্ত তারই জবাব হিসেবে তুলে ধরা হবে।

এর আগে নির্বাচনী জনসভায় মোদী প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, ক্ষমতায় এলে বছরে দুই কোটি কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। ক্ষমতায় আসার পর থেকে তা নিয়েও বিরোধীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে বিজেপিকে।

সর্বশেষ বিহারে বিধানসভার ভোটে এই ইস্যুটিই বড় হয়ে ওঠে। আরজেডি প্রধান তেজস্ব যাদব পাল্টা চাকরির প্রতিশ্রুতি দিয়ে ময়দানে নামেন। তাতে স্পষ্টতই বেকায়দায় পড়ে ক্ষমতাসীন এনডিএ।

যদিও এবারও প্রধানমন্ত্রীর ১০ লাখ চাকরির প্রতিশ্রুতি বিরোধীদের সমালোচনার মুখে পড়েছে। মোদীর এই সিদ্ধান্ত নিয়ে ব্যাঙ্গ করেছে কংগ্রেস। তৃণমূলও মোদীর এই সিদ্ধান্তের সমালোচনা করেছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24