সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বেগম রোকেয়া পদক-২০২২ এর জন্য মনোনয়ন আহ্বান

বেগম রোকেয়া পদক-২০২২ এর জন্য মনোনয়ন আহ্বান

অনলাইন ডেস্কঃ  নারী জাগরণ ও পল্লী উন্নয়নে অবদানের জন্য ‘বেগম রোকেয়া পদক,২০২২’ দেবে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়। এ লক্ষ্যে পদকের জন্য মনোনয়ন আহ্বান করেছে মন্ত্রণালয়।

মঙ্গলবার (১৪ জুন) মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো. আলমগীর হোসেন এ তথ্য জানান। নারী শিক্ষা, নারী অধিকার, নারীর আর্থ-সামাজিক উন্নয়ন, সাহিত্য ও সংস্কৃতির মাধ্যমে নারী জাগরণ এবং পল্লী উন্নয়নে অবদানের স্বীকৃতিস্বরূপ পাঁচ জন বাংলাদেশি নারীকে ‘বেগম রোকেয়া পদক, ২০২২’ দেওয়া হবে।

উল্লিখিত যে কোনো ক্ষেত্রে অবদান রেখেছেন এমন বাংলাদেশি নারীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আবেদনপত্রের ‘ছক’ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের ওয়েবসাইটে পাওয়া যাবে। ওয়েবসাইটে প্রকাশিত ‘ছক’ ব্যতীত অন্য কোনো ছকের আবেদন বা মনোনয়ন গ্রহণ করা হবে না।

আগ্রহীদের পদকপ্রাপ্তির ক্ষেত্র উল্লেখপূর্বক আগামী ৩১ জুলাই ২০২২ তারিখের মধ্যে নির্ধারিত ছক অনুযায়ী আবেদনের সফট কপি ই-মেইলে (sasadmn2@gmail.com) (Nikosh-ফন্টে এম এস ওয়ার্ড ফাইলে) এবং ডাকযোগে হার্ড কপি সচিব, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা বরাবর পাঠাতে বলা হয়েছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24