বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
তবে কি ভেঙে যাচ্ছে ওমর সানি-মৌসুমীর সংসার?

তবে কি ভেঙে যাচ্ছে ওমর সানি-মৌসুমীর সংসার?

অনলাইন ডেস্কঃ  চিত্রনায়িকা মৌসুমীকে নানাভাবে হয়রানি ও বিরক্ত করেন জায়েদ খান। এমন অভিযোগে সম্প্রতি ডিপজলের ছেলের বিয়েতে জায়েদকে চড় মারেন ওমর সানি। এসময় জায়েদ রেগে কোমর থেকে পিস্তল বের করে সানিকে গুলি করার হুমকি দেন। বিষয়টি নিয়ে চলচ্চিত্রাঙ্গনে চলছে উত্তেজনা।

গতকাল রোববার (১২ জুন) শিল্পী সমিতির সভাপতি বরাবর ওমর সানি লিখিত অভিযোগ দিয়েছেন জায়েদ খানের বিরুদ্ধে। সেখানে তিনি তার সংসার ভাঙার চেষ্টা ও গুলি করে হত্যার হুমকির অভিযোগ আনেন।

এদিকে সোমবার (১৩ জুন) গণমাধ্যমে অডিওবার্তা দিয়ে মৌসুমী বোমা ফাটালেন। তিনি দাবি করেছেন, ওমর সানি মিথ্যা বলেছেন। জায়েদ ভালো ছেলে।

অডিওবার্তায় স্বামী ওমর সানিকে ‘ভাই’ সম্বোধন করে মৌসুমী বলেন, ‘আমি মনে করি, এখানে জায়েদের খুব একটা দোষ নেই। সে আমাকে শ্রদ্ধা করে। আমি তাকে স্নেহ করি। আরেকটা কথা বলতে চাই, আমাকে ছোট করার মধ্যে আমাদের… যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানি ভাই কেন এত আনন্দ পাচ্ছেন- সেটা আমি বুঝতে পারছি না।

আমার কোনো সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে, সেটিই আমি আশা করি।’ মৌসুমীর এই বক্তব্যে গুঞ্জন শুরু হয়েছে, তবে কি ওমর সানি ও মৌসুমীর সংসার ভাঙনের পথে? স্বামীর বিপক্ষে গিয়ে তাকে নিয়ে মজা করে ‘ভাই’ ডেকে মৌসুমীর বক্তব্য অবাক করেছে অনেককে। মৌসুমী যেন সরাসরি ওমর সানির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণাই করে দিলেন।

স্বভাবতই দুই তারকার কাছের মানুষ ও ভক্ত-অনুরাগীরা হতবাক। সোশ্যাল মিডিয়ায় এ ঘটনায় চমকে গিয়ে চলছে আলোচনা ও বিতর্ক। প্রশ্ন উঠছে, দীর্ঘদিন ধরেই তারা ঢালিউডে আদর্শ দম্পতি হিসেবে সমাদৃত সানি-মৌসুমী কি সত্যিই এবার আলাদা হয়ে যাচ্ছেন?

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24