সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

অনলাইন ডেস্কঃ বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মাহফুজার রহমান ওরফে মাহফুজ (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার খানপুর ইউনিয়নের শালফা গ্রামের মোকছেদ আলীর ছেলে মাহফুজকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, শেরপুর উপজেলার শালফা গ্রামের আনিছুর রহমানের ওই কিশোরী (১৭) মেয়েকে একই গ্রামের যুবক মাহফুজার রহমান উত্যক্ত করতো। এক পর্যায়ে মেয়েটিকে প্রেম প্রস্তাব দেওয়া হয়। কিন্তু রাজি না হওয়ায় ওই কিশোরীকে নানারকম ভয়ভীতি দেখানো হয়। পরবর্তীতে মেয়েটির সঙ্গে সম্পর্ক গড়ে তুলে মাহফুজ। এরই সূত্রধরে বিগত ২৯ এপ্রিল রাতে মেয়েটিকে বাড়ির পাশে ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে বাঁশঝাড়ের মধ্যে ধর্ষণ করা হয়। পরে বিয়ের জন্য চাপ দেওয়া হলে অস্বীকৃতি জানায়। এরপর চলতি মাসের ১ জুন বিয়ের দাবি নিয়ে কিশোরী মেয়েটি প্রেমিক মাহফুজের বাড়িতে গেলে পালিয়ে যায় সে। এসময় তার পরিবারের সদস্যরা বেধড়ক মারপিট করে কিশোরীকে বাড়ি থেকে তাড়িয়ে দেন।

বগুড়ার শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, মামলার প্রধান অভিযুক্ত মাহফুজকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মারপিটের ঘটনায় জড়িতরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি ধর্ষণের শিকার ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আর গ্রেফতারকৃত ওই যুবককে বৃহস্পতিবার বিকেলেই বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24