সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৪৪ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি কমিয়ে আনতে ব্রাহ্মণবাড়িয়ায় ফায়ার সার্ভিসের মহড়া

অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি কমিয়ে আনতে ব্রাহ্মণবাড়িয়ায় ফায়ার সার্ভিসের মহড়া

অনলাইন ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ায় অগ্নি দুর্ঘটনা ও ভূমিকম্পের ফলে ক্ষয়ক্ষতি কমিয়ে আনতে জনসচেতনতা বৃদ্ধিতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্যোগে মহড়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার সুলতানপুর লায়ন ফিরোজুর রহমান রেসিডেন্সিয়াল একাডেমি স্কুল অ্যান্ড কলেজ চত্বরে এই মহড়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠিত মহড়ায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও। অনুষ্ঠানে লায়ন ফিরোজুর রহমান রেসিডেন্সিয়াল একাডেমি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নিয়াজ মোহাম্মদ কাজলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (অতিরক্তি দায়িত্ব) আব্দুস ছামাদ, সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ওমর ফারুক।

মহড়ায় ফায়ার সার্ভিসের কর্মীরা অগ্নি দুর্ঘটনা ও ভূমিকম্পে জানমালের ক্ষয়ক্ষতি রোধ কল্পে করণীয় বিষয়ে মহড়া প্রদর্শন করেন। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ স্থানীয় ব্যক্তিরা মহড়াটি উপভোগ করেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24