সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ময়মনসিংহে কোটি টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেনের নির্মাণকাজ শুরু

ময়মনসিংহে কোটি টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেনের নির্মাণকাজ শুরু

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) ১২ নম্বর ওয়ার্ডে প্রায় এক কোটি টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেনের নির্মাণকাজ শুরু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নগরী চৌরঙ্গীর মোড় এলাকায় এ কাজের উদ্বোধন করেন মেয়র মো. ইকরামুল হক টিটু।

সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নতকরণ প্রকল্পের আওতায় নগরীর চৌরঙ্গী মোড় থেকে জুবলী কোয়ার্টার মোড় পর্যন্ত ৪২০ মিটার আরসিসি ড্রেন এবং ২১০ মিটার আরসিসি সড়ক নির্মাণ করা হবে বলে জানিয়েছে মসিক।

উদ্বোধনকালে মেয়র ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহ সিটির সব ওয়ার্ডে দ্রুত গতিতে উন্নয়নকাজ চলছে। এসব কাজ সম্পন্ন হলে নাগরিকদের জীবনমানের দৃশ্যমান পরিবর্তন ঘটবে।

চলমান বর্ষায় ড্রেনসমূহকে সচল রাখতে সহযোগিতা কামনা করে মেয়র টিটু আরো বলেন, নগরকে জলাবদ্ধতামুক্ত রাখতে ড্রেন ও খালে ময়লা ফেলা, পাইলিংয়ের মাটি ড্রেনে ফেলা ইত্যাদি থেকে বিরত থাকতে হবে। সবার সহযোগিতা ছাড়া জলাবদ্ধতার চ্যালেঞ্জ মোকাবিলা সম্ভব নয়।

এ সময় মসিকের ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনিসুর রহমান আনিস, স্থানীয় সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকশানা শিরীন, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24