রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সন্তানরা আমাকে ঘৃণা করবে না তো : সানি

সন্তানরা আমাকে ঘৃণা করবে না তো : সানি

অনলাইন ডেস্কঃ এক সময়ের নীল ছবির নায়িকা সানি লিওন এখন বলিউডে ব্যস্ত সময় পার করছেন। মুম্বাই ছবির জগতে পরিচিতি পেলেও অতীতের স্মৃতি এখনও তাকে তাড়িয়ে বেড়ায়। সানির মনে প্রশ্ন- সন্তানরা তাকে ঘৃণা করবে না তো? সম্প্রতি এক সংবাদমাধ্যকে এমনই আশঙ্কার কথা জানিয়েছেন সানি

তিনি বলেছেন, ‘আমার সন্তানরা বড় হয়ে আমাকে পছন্দ করতে নাও পারে, আমার অতীতই তার কারণ হতে পারে। আমাকে নিয়ে বাইরের জগতে যত রটনা রয়েছে, তার উত্তর দিতে হলে তাদের সঙ্গে কথা বলে সব জানাতে হবে, যাতে সব প্রশ্নের উত্তর তারা দিতে পারে। ওরা যেন বুঝতে পারে আমার যে কাজ ভাল লাগে আমি সেটাই করেছি। ওরাও ভবিষ্যতে ওদের পছন্দমতো কাজ করতে পারে।’

২০১৭ সালে লাটুরের এক অনাথ আশ্রম থেকে মেয়ে নিশাকে দত্তক নেন সানী ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। দুই পুত্র আশের, নোয়ার সঙ্গেই বছর ছয়েকের কন্যাকে মানুষ করছেন তারা। সানি জানিয়েছেন, সন্তানদের জীবনের তাদের পাশে থাকবেন তিনি।

উল্লেখ্য, নীল দুনিয়াকে বিদায় জানিয়ে ২০১২ সালে ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন সানি। এরপর ‘জ্যাকপট’, ‘রাগিনী এমএমএস ২’, ‘হেট স্টোরি’, ‘বেইমান লাভ’-এর মতো ছবিতেও দেখা গিয়েছে তাকে। আইটেম গানে কোমর দুলিয়েছেন শাহরুখ খানের মতো বড় তারকাদের সাথে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা ও হিন্দুস্তান টাইমস

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24