রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:০৩ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
মেয়েকে ২ কেজি ওজনের স্বর্ণের ব্রেসলেট দিলেন ডিপজল

মেয়েকে ২ কেজি ওজনের স্বর্ণের ব্রেসলেট দিলেন ডিপজল

অনলাইন ডেস্কঃ আজ (৯ জুন) ডিপজলকন্যা ওলিজা মনোয়ারের জন্মদিন। এ উপলক্ষে মেয়েকে দুই কেজি ওজনের স্বর্ণের ব্রেসলেট উপহার দিয়েছেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত অভিনেতা ডিপজল। এছাড়াও অন্যান্যদের কাছ থেকেও দামি উপহার পেয়েছেন ওলিজা।

জানা গেছে, স্বামী অর্পণের কাছ থেকে ডায়মন্ডের রিং উপহার পেয়েছেন তিনি। বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনরাও প্রচুর উপহার দিয়েছে তাকে। এত এত উপহার পেয়ে উচ্ছ্বসিত ওলিজা।

ঘড়ির কাঁটায় ১২টা বাজতেই পরিবারের সঙ্গে কেট কেটেছেন ডিপজলকন্যা। রাতে শ্বশুরবাড়িতেও কেক কাটবেন তিনি। মেয়ের বিশেষ দিনটি উপলক্ষে রাতে সবাইকে খাওয়াবেন ডিপজল। আগামী সপ্তাহে পুরো পরিবার মিলে কক্সবাজার ঘুরতে যাবেন তারা।

এদিকে বুধবার (৮ জুন) প্রথম পুত্রবধূকে ঘরে তুলেছেন ডিপজল। রাজকীয় আয়োজনে সম্পন্ন হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। আগামী শুক্রবার (১০ জুন) বসুন্ধরা কনভেনশন সেন্টার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

ভাইয়ের বিয়ের সাজেও অতিথিদের নজর কেড়েছেন ওলিজা। গায়ে হলুদের অনুষ্ঠানে ওলিজার গলার নেকলেস নিয়ে অন্তর্জালেও বেশ আলোচনা হয়েছে। থাইল্যান্ড থেকে মুক্তা এনে নেকলেসটি তিনি নিজেই বানিয়েছেন। এটি তৈরিতে সময় লেগেছে পাঁচ দিন। নেকলেসটির ওজন ৬ কেজি। সব মিলিয়ে তার খরচ হয়েছে ৬ লাখ টাকা।

প্রসঙ্গত, ডিপজলের তিন ছেলে ও এক মেয়ে। ২০১৮ সালের জুনে ব্যবসায়ী অর্পণের সঙ্গে মেয়ে ওলিজার বিয়ে দিয়েছেন। ইতোমধ্যে দুই সন্তানের মা হয়েছেন টিভি মেকআপ, ফিল্ম মেকআপ, থিয়েটার মেকআপে পারদর্শী ওলিজা।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24