বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
চট্টগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

চট্টগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্কঃ চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার কাজীর দেউড়িতে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. মঈনুদ্দিন (৩০) নামের এক ব্যবসায়ী নিহত ও মোবারক (২৬) নামে আরেক যুবক গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ জুন) ভোর ৫টার দিকে কাজীর দেউড়ি ২নম্বর গলিতে এ ঘটনা ঘটে। মোবারক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত তাকে দুই ব্যাগ রক্ত দিতে হয়েছে বলেও জানিয়েছেন স্বজনরা।

এ ব্যাপারে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. মোশারফ  বলেন, সকালে একব্যক্তিকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এতে একজন মারা গেছেন। আরেকজন গুরুতর আহতাবস্থায় চমেক হাসপাতালে ভর্তি আছে। বিস্তারিত এখনো জানা যায়নি।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর বলেন, পলোগ্রাউন্ডে চেম্বারের বাণিজ্য মেলায় স্টল বসানোকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের মঈনুদ্দিন ও মোবারকের ওপর অতর্কিত হামলা করে আবু আহম্মেদ ওরফে প্রকাশ পিস্তল বাবু। এসময় আবু আহম্মেদের তাদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঈনুদ্দিন বিভিন্ন মেলায় স্টল নিয়ে পার্টনারে কাপড়ের ব্যবসা করতেন। বুধবার (৮ জুন) ঢাকা থেকে কাপড় কিনে রাতে চট্টগ্রামে এসেছিলেন। ভোরে গরিবুল্লাহ শাহ মাজারে নেমে সিএনজিচালিত অটোরিকশা করে কাজীর দেউড়ি ২নম্বর গলিতে আসেন। মঈনুদ্দিন আহত মোবারকের বোনের সঙ্গে পার্টনারে কাপড়ের ব্যবসা করেন। কাপড়চোপড়গুলো পার্টনারের বাসায় নামিয়ে দিতে এসেছিলেন। ২নম্বর গলিতে কাপড়ের বোঝাগুলো নামানোর পর মঈনুদ্দিনের গতিরোধ করে প্রতিপক্ষের আহম্মেদ বাবু ওরফে পিস্তল বাবু। এ ঘটনার কথা শুনে বাসা থেকে বের হন মোবারক। এসময় তাদের দুইজনকেই ছুরিকাঘাত করে পালিয়ে যায় বাবু। ছিনতাইকারীরা সিএমপি তালিকাভুক্ত কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানা গেছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24