সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সুখের আশায় প্রেমের বিয়ে, জুটল শুধুই নির্যাতন

সুখের আশায় প্রেমের বিয়ে, জুটল শুধুই নির্যাতন

অনলাইন ডেস্কঃ মা-বাবা হারানো সুমাইয়া আক্তার খুশি একটু সুখের আশায় ৮ বছর আগে প্রেম করে বিয়ে করে। সেই সুখের বদলে জুটল নির্যাতন। গত ৮ বছর ধরে শ্বশুর-শাশুড়ি, দেবর ও ননদের হাতে নির্যাতনের শিকার হচ্ছেন খুশি। এমনকি পুলিশের কাছে অভিযোগ করেও মেলেনি রেহাই।

অভিযোগ সূত্রে জানা গেছে, বিভিন্ন অজুহাতে শ্বশুরবাড়ির লোকজন শারীরিক ও মানসিক নির্যাতন করছে। দীর্ঘ ৮ বছর এ নির্যাতন বয়ে চলেছেন খুশি। সুখের আশায় স্বামীকে নিয়ে অন্যত্র বসবাস শুরু করেন, সেখানেও শান্তি নেই। রাস্তায় বের হলেই শ্বশুরবাড়ির লোকজন মারধর করেন।

ভুক্তভোগী সুমাইয়া আক্তার খুশি বলেন, আমি ভালোবেসে বিয়ে করেছি- তাই শ্বশুরবাড়ি লোকজন আমাকে দেখতে পারে না। কোনো না কোনো অজুহাতে আমাকে মারধর করে। তাদের দাবি আমি যেন তার ছেলেকে তালাক দিয়ে চলে যাই। তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় আমাকে অহেতু মারধর করে।

সুমাইয়া আক্তার খুশির ফেসবুক স্ট্যাটাস

সুমাইয়া আক্তার খুশির ফেসবুক স্ট্যাটাস

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার এসআই গোলাম সারোয়ার বলেন, সুমাইয়া আক্তার খুশিকে মারধরের বিষয়ে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি। ঘটনা সত্য- তবে ঘটনাস্থল ফতুল্লা থানাধীন না। এ কারণে আমরা আইনি ব্যবস্থা নেয়া যায়নি। তাদের সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করতে বলা হয়েছে।

সদর মডেল থানার ওসি আনিচুর রহমান বলেন, এ ঘটনায় কিছুদিন পর মামলা করবেন ভুক্তভোগী। পুলিশ এ বিষয়ে খোঁজখবর নিচ্ছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24