বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
এবার আসছে ‘ব্যাচেলরস কুরবান’

এবার আসছে ‘ব্যাচেলরস কুরবান’

অনলাইন ডেস্কঃ বর্তমান বাংলা নাটকের জগতে তুমুল আলোচিত নাম ‘ব্যাচেলর পয়েন্ট’। সাফল্যের সঙ্গে ধারাবাহিক নাটকটির চতুর্থ সিজনের প্রচার চলছে। পাশা, শুভ, কাবিলাদের নানান কর্মকাণ্ডে দর্শক বিনোদিত হচ্ছে। আর ইউটিউবে আসছে মিলিয়ন মিলিয়ন ভিউ।

এর মধ্যেই নতুন খবর দিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন অমি। নতুন নাটক নিয়ে আসছেন তিনি। সেটাও ব্যাচেলরদের ঘিরে। নাম দিয়েছেন ‘ব্যাচেলরস কুরবান’। আসন্ন ঈদুল আজহায় এটি প্রচার হবে।

বিশেষ এই নাটকেও থাকছেন ব্যাচেলর পয়েন্ট তারকারা। মূল চরিত্রগুলোতে অভিনয় করবেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলম। তাদের সঙ্গ দেবেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ।

অমি জানান, এই নাটকে মূলত পাশা-কাবিলা-শুভদের কুরবানির ঈদ ও হাটের কর্মকাণ্ড তুলে ধরা হবে। এ সময় তারা কী করে, বাজারে গিয়ে কী করে, কে কাজে ফাঁকি দেয়, কে আবার ডেটিংয়ে যায়; এসবই দেখা যাবে নাটকটিতে।

এরই মধ্যে শেষ হয়েছে ‘ব্যাচেলরস কুরবানের’ নাটকের শুটিং। নির্মাণ শেষে এটি ঈদের দিন ধ্রুব টিভি ইউটিউব চ্যানেল প্রচার হবে।

নাটকটি নিয়ে অমি বলেন, ‘ঈদের সময় আমরা প্রেম, অ্যাকশন-থ্রিলার, সিরিয়াস বিভিন্ন গল্পের নাটক দেখি। কিন্তু এমন নাটক দেখি না যে, শহরে আসা ব্যাচেলর ছেলেগুলো কীভাবে কুরবানের প্রস্তুতি নেয়। সেই ভাবনা থেকেই এই নাটক নির্মাণ করছি।’

প্রসঙ্গত, কয়েক মাস আগেই ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এর প্রচার শুরু হয়েছে। ইতোমধ্যে ৩৬টি পর্ব এসেছে প্রকাশ্যে। নাটকের পর্বগুলো দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ছেন দর্শকরা।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24