সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:০৯ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বিশ্বকাপ ট্রফির সামনে তাহসান

বিশ্বকাপ ট্রফির সামনে তাহসান

অনলাইন ডেস্কঃ নভেম্বরে মাঠে গড়াবে কাতার বিশ্বকাপ। কিন্তু পাঁচ মাস আগেই বিশ্বকাপের দামামা বেজে উঠেছে। বাংলাদেশে বিশ্বকাপের সময় উত্তেজনা থাকে চরমে। আর সেই বিশ্বকাপের ট্রফি যখন বাংলাদেশে আসে তখন আগ্রহ বেড়ে যায় দ্বিগুণ।

তারই প্রেক্ষিতে আজ বুধবার (৮ জুন) সকাল ১১টা ২০ মিনিটে কোকাকোলার বিশেষ বিমানে চড়ে পাকিস্তান থেকে ঢাকায় এসে পৌঁছেছে বিশ্বকাপের ট্রফিটি।

ঢাকায় বিশ্বকাপ ট্রফির সামনে দেখা গেল সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খানকে। নেট মাধ্যমে পাওয়া ওই ছবিতে দেখা যায়, তাহসান বিশ্বকাপ ট্রফির সামনে দাঁড়িয়ে বিজয়ী চিহ্ন দেখাচ্ছেন। সম্ভবত কোকাকোলার বিজ্ঞাপনী সংস্থার পক্ষ থেকে জনসাধারণের জন্য ট্রফি দেখার সুযোগ করে দেওয়া হবে আগামীকাল। সকাল সাড়ে ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত আড়াই হাজার নির্বাচিত দর্শক হোটেলে রেডিসনে বিশ্বকাপ ট্রফি দেখার সুযোগ পাবেন। বিকেলে বিশ্বকাপ ট্রফি নিয়ে যাওয়া হবে আর্মি স্টেডিয়ামে। সেখানে কোকাকোলার আয়োজনে হবে জমকালো এক কনসার্ট।

২০১৩ সালের আবারো ঢাকায় আজ এসেছে ফুটবল বিশ্বকাপের ট্রফি। বিমানবন্দর থেকে ট্রফিটি রেডিসন ব্লু হয়ে বিকালে রাষ্ট্রপতি ও সন্ধ্যায় প্রধানমন্ত্রীর বাসভবন নিয়ে যাওয়া হবে।

বিশ্বকাপ ট্রফির সঙ্গে বাংলাদেশে এসেছেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তারকা ক্রিস্তিয়ান কারেম্বু। এছাড়া এসেছেন ফিফার সাত কর্মকর্তা। ৫১ বছর বয়সী এই ডিফেন্সিভ মিডফিল্ডার খেলা ছেড়েছেন অনেক আগে। ১৯৯৮ সালে ফ্রান্সের হয়ে তিনি জিতেছিলেন বিশ্বকাপ।

১৯৯২ থেকে ওই বিশ্বকাপের বছরেই শেষবার ফ্রান্সের জার্সিতে নামা কারেম্বুর ক্যারিয়ার বেশ সমৃদ্ধ। নীল জার্সিতে ৫৩ ম্যাচে করেছেন ১ গোল।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24