সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৪৪ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
নেই হোল্ডার, অনিশ্চিত রোচ; টাইগার শিবিরে স্বস্তি!

নেই হোল্ডার, অনিশ্চিত রোচ; টাইগার শিবিরে স্বস্তি!

অনলাইন ডেস্কঃ বাংলাদেশের বিপক্ষে ১৬ জুন থেকে শুরু হওয়া সিরিজের জন্য ১২ জনের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট। বাংলাদেশের জন্য স্বস্তির খবর হলো- হোল্ডার পুরো সিরিজের জন্য দলের বাইরে। রোচ এখনও আনফিট।

এক বিবৃতিতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট জানিয়েছে, ‘অলরাউন্ডার জেসন হোল্ডার বাংলাদেশের বিপক্ষে খেলছেন না। তার বিশ্রামের প্রয়োজন। পুরো সিরিজেই তাকে পাওয়া যাচ্ছে না।’ ডানহাতি পেসার বাংলাদেশের বিপক্ষে ৮.৯৩ গড়ে দুই ম্যাচে ১৬ উইকেট পেয়েছেন।

এছাড়া কেমার রোচকে নিয়ে বিবৃতিতে বলা হয়েছে, ‘রোচ যদি ফিটনেস পরীক্ষায় পাশ করে তাহলে তাকে ১৩তম খেলোয়াড় হিসেবে স্কোয়াডে যুক্ত করা হবে।’ ক্যারিয়ারে ২৪২ উইকেট নেওয়া রোচ বাংলাদেশের বিপক্ষে ৯ ম্যাচে ২১.৪৭ গড়ে ৩৪ উইকেট পেয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড:
ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্লাকউড, এনক্রোমার বোনার, জন ক্যাম্পেল, জশুয়া ডি সিলভা, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, গুদাকেশ মোটি, অ্যান্ডারসন ফিলিপ, রেয়মন রেইফার, জায়ডেন সিলস, ডেভন থমাস।

রিজার্ভ: টেগেনারিন চন্দ্ররপল, শেমরন লুইস।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24