সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
আধা ঘণ্টার বৃষ্টিতে পানির নিচে তলিয়ে গেছে নারায়ণগঞ্জ শহর

আধা ঘণ্টার বৃষ্টিতে পানির নিচে তলিয়ে গেছে নারায়ণগঞ্জ শহর

অনলাইন ডেস্কঃ মাত্র আধা ঘণ্টার বৃষ্টিতে পানির নিচে তলিয়ে গেছে নারায়ণগঞ্জ শহর ও শহরতলীর শতাধিক এলাকা। শহরের প্রধান প্রধান সড়কে জলাবদ্ধতার পানি জমেছে। এছাড়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বিভিন্ন এলাকাসহ শহরতলীর বিভিন্ন এলাকার অলিগলি জলমগ্ন হয়ে পড়েছে। বৃহস্পতিবার  বেলা সাড়ে ১১টা থেকে  ১২টা পর্যন্ত বৃষ্টিতে এই জলাবদ্ধতার সৃষ্টি হয়।

সরেজমিনে দেখা গেছে, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে মুষলধারে বৃষ্টির কারণে নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কসহ শহরের প্রধান প্রধান সড়ক পানির নিচে তলিয়ে যায়। শহরের আশপাশের এলাকাসহ অলিগলিতে হাঁটু সমান পানি জমে রয়েছে। মহল্লার রাস্তাসহ অলিগলিতে মানুষ পানি ভেঙেই চলাচল করছে।

চাষাড়ার সায়াম প্লাজার দোকানি টিটু বলেন, রাস্তায় পানি জমেছে। ড্রেন নিষ্কাশন না করার ফলে বৃষ্টি হলেই রাস্তা পানির নিচে তলিয়ে যায়।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24