সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
রাত ১০টার পর বিয়ে নয়, খাবার এক পদ: কেন এই নীতিতে ইসলামাবাদ?

রাত ১০টার পর বিয়ে নয়, খাবার এক পদ: কেন এই নীতিতে ইসলামাবাদ?

অনলাইন ডেস্কঃ রাতের বিয়ের অনুষ্ঠানে লাগাম টেনেছে পাকিস্তানের কেন্দ্রীয় রাজধানী ইসলামাবাদ। নতুন নির্দেশনায় বলা হয়েছে রাত দশটার পর কোন ‍বিয়ে অনুষ্ঠান করা যাবে না।

গতকাল বুধবার থেকে কার্যকর হয়েছে এই নির্দেশনা। কেবল বিয়ের অনুষ্ঠানে নয়, বিয়ের খাবারের লাগামও টানা হয়েছে। বাহারি পদের খাবার প্রতিযোগিতাও তাই বন্ধ হওয়ার মুখে। এবার প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের মত নিয়ে দেওয়া নির্দেশনা অনুযায়ী খাবারের এক ডিশ/পদের বেশি খাবার বিয়ের মেন্যুতে রাখা যাবে না।

কেউ এই আদেশ অমান্য করলে তাকে কঠিন শাস্তির মুখোমুখি করা হবে বলেও সতর্ক করেছে ইসলামাবাদ পুলিশ। এই আদেশের ফলে বিয়েতে ধনী-গরীব মিলে খাবার পরিবেশনের যে প্রতিযোগিতা চলত, সেখানে খানিকটা ভাটা পড়বে বলেই মনে করছেন অনেকে।

অনেকে আবার ভাবছেন শাহবাজের এই আদেশ বিয়ের আনন্দ-উৎসবেই লাগাম টানবে। তবে পাকিস্তান সরকার কেন এমন পথে হাঁটছে, সে বিষয়ে জিও নিউজের প্রতিবেদনে তেমন কিছুই জানানো হয়নি।

সূত্র: জিও নিউজ

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24