সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
নওগাঁয় গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

নওগাঁয় গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

অনলাইন ডেস্কঃ নওগাঁয় সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। গতকাল বুধবার দিবাগত রাত একটার দিকে নওগাঁ শহরের আলুপট্টি মোড় হতে ১০০ গজ দক্ষিণ স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান। আটককৃত দুই মাদক কারবারির নাম আনোয়ার হোসেন (৪৪) ও ইসমাইল (৪০)। তাদের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায়। আনোয়ার হোসেন উপজেলার দক্ষিণ তেতাভূমি আব্দুল ওহাবের ছেলে ও ইসমাইল হোসেন বড় দশিয়া গ্রামের ময়লন হোসেনের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অপারেশনাল দলের কোম্পানি অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী এবং সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের সদস্যরা রাত ১টার দিকে নওগাঁ শহরের আলু পট্টি মোড় হতে ১০০ গজ দক্ষিণ স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালায়। এ সময় সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ ওই দুই মাদক কারবারিকে হাতেনাতে আটক করে র‌্যাবের সদস্যরা। এ সময় তাদের কাছে থাকা একটি পিকআপ জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই মাদক কারবারি দীর্ঘদিন যাবত নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদক কারবারিদের নিকট সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24