সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বরিশালে মহিলা ফ্রন্টের বিক্ষোভ সমাবেশ, মিছিল

বরিশালে মহিলা ফ্রন্টের বিক্ষোভ সমাবেশ, মিছিল

অনলাইন ডেস্কঃ গৃহস্থালী কাজের আর্থিক মূল্য জিডিপিতে অন্তর্ভূক্ত করা, জেলা শহরে নারীদের জন্য পাবলিক টয়লেট, কর্মজীবী মায়েদের জন্য সরকারিভাবে ডে কেয়ার সেন্টার এবং কর্মজীবী নারী হোস্টেল নির্মাণসহ বিভিন্ন দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ ও মিছিল শেষে একই দাবিতে অর্থমন্ত্রী বরাবর স্মারকলিপি দেন তারা।

পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বুধবার সকাল ১১ টায় জেলা সমাজতান্ত্রিক মহিলা ফোরামের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাজতান্ত্রিক মহিলা ফোরাম কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. মনীষা চক্রবর্তীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন নগরীর ২ নম্বর ওয়ার্ড মহিলা ফোরামের সভাপতি শানু বেগম, ৫ নম্বর ওয়ার্ড শাখা সভাপতি নাজমুন নাহার, ২৩ নম্বর ওয়ার্ড শাখার সংগঠক সুইটি আক্তার এবং মহানগর ছাত্র ফ্রন্টের সদস্য লামিয়া সায়মন প্রমুখ।

সমাবেশে বক্তারা গৃহস্থালী কাজের আর্থিক মূল্য জিডিপিতে অন্তর্ভূক্ত করা, জেলা শহরে নারীদের জন্য পাবলিক টয়লেট, কর্মজীবী মায়েদের জন্য সরকারিভাবে ডে কেয়ার সেন্টার, কর্মজীবী নারী হোস্টেল নির্মাণ এবং নারীর সামাজিক উন্নয়ন, নিরাপত্তা ও ক্ষমতায়ন নিশ্চিত করতে নতুন বাজেটে বরাদ্দ বাড়ানোর দাবি জানান।

সমাবেশ শেষে একই দাবিতে অশ্বিনী কুমার হল চত্ত্বর থেকে বের হওয়া একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে তারা জেলা প্রশাসনের মাধ্যমে অর্থমন্ত্রী বরাবর দাবি সংবলিত একটি স্মারকলিপি প্রদান করেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24