রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৭ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ট্রেনের টিকিট কালোবাজারি, একজনের ৬ মাসের কারাদণ্ড

ট্রেনের টিকিট কালোবাজারি, একজনের ৬ মাসের কারাদণ্ড

অনলাইন ডেস্কঃ রংপুর রেল স্টেশনে আন্তঃনগর ট্রেনের টিকিট পাওয়াটা দিনে দিনে দুরূহ ব্যাপার হয়ে পড়ছিল। অনেকক্ষণ দাঁড়িয়ে থেকে কিংবা দীর্ঘ অপেক্ষার পরও স্টেশন কাউন্টারে টিকেট না পাওয়ার অভিযোগ করেছেন অনেক যাত্রী।

আর টিকেটের এই কৃত্রিম সঙ্কট তৈরিতে কাজ করে আসছিল একটি চক্র। ওই চক্রটি প্রতিদিনই টিকিট কালোবাজারে বিক্রি করত।  গতকাল মঙ্গলবার রাতে টিকিট কালোবাজারি চক্রের একজনকে গ্রেফতার করে তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সাজাপ্রাপ্ত ব্যক্তির নাম ফিরোজ আহমেদ। স্টেশন ক্যাম্পাসে তার ফাস্ট ফুডের দোকান রয়েছে।  সে রংপুর নগরীর আলমনগর এলাকার বাসিন্দা।

রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহান লাবীব জিসান গণমাধ্যম কর্মীদের বলেন, ফিরোজ আহমেদ রেলস্টেশনের প্লাটফর্মে ফাস্টফুডের দোকানের আড়ালে টিকিট কালোবাজারি করতেন। অনেকের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর তাকে আটক করে সাজা দেয়া হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24