বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ছোটবেলায় কেমন ছিলেন কাজল, প্রকাশ্যে এল টিভি পর্দায়

ছোটবেলায় কেমন ছিলেন কাজল, প্রকাশ্যে এল টিভি পর্দায়

অনলাইন ডেস্কঃ মা-মেয়ের বন্ধুত্বের কথা অনেক শোনা যায়। মা-মেয়ের খুনসুঁটির কথা খুব কমই শোনা যায়। আর সেই মা মেয়ে যদি হন খ্যাতনামী তারকা তাহলে তা মুহূর্তেই হয়ে যায় ভাইরাল।

মা-মেয়ের গল্পই এবার খবরের শিরোনাম। ‘কৌন বানেগা ক্রোড়পতি’-র মারাঠি ভাষার অনুষ্ঠান ‘কৌন হোনার ক্রোড়পতি’ মঞ্চ এমনই এক মজার ঘটনার সাক্ষী রইল।

বলিউড অভিনেত্রী তনুজা সেদিন তার মেয়ে কাজলের ছোটবেলার এমনই কিছু মজার ঘটনা উপস্থিত সকলের সঙ্গে ভাগ করে নিলেন। মা-মেয়ের অভিযোগ-অনুযোগে জমে উঠেছিল ছোট পর্দায়। অভিযোগের প্রথম তীর ছুটে আসে মায়ের কাছ থেকে।

“ছোটবেলা থেকেই কাজল একদম কথা শোনে না,” এ কথা বলতেই সঙ্গে সঙ্গে কাজলের পাল্টা উত্তর, “ছোটবেলা থেকেই মা নানা কারণে সারাক্ষণ শুধু বকতেন।”

এরপরই তনুজা বলেন, “ছোটবেলায় কাজল সবসময় নিজের আলাদা জগতে থাকত, যদি কিছু বলা হতো কাজল চোখ গোল গোল করে ঝগড়া করত।”

কাজল কি মাকে খুব ভয় পেতেন সঞ্চালক শচীন খেড়কারের এই প্রশ্নের উত্তরে কাজল ‘হ্যাঁ’ বলতেই রেগে গিয়ে তনুজা সবার সামনেই কাজলকে ‘মিথ্যুক’ বললেন।

প্রসঙ্গত, অভিনেত্রী তনুজার বিয়ে হয় চিত্রনির্মাতা সোমু মুখোপাধ্যায়ের সঙ্গে। তাদের দুই মেয়ে কাজল ও তানিশা। কাজলের যখন সাড়ে চার বছর বয়স বিচ্ছেদ হয়ে যায় তনুজা-সোমুর। ছোটবেলার বেশি সময়টাই কাজলের কেটেছে তার মার সান্নিধ্যে। আবদার, অভিযোগ সবকিছুই ছিল মায়ের কাছে। একটি ইংরেজি সংবাদপত্রে কাজল ছোটবেলার এই অভিজ্ঞতার কথা বলেছিলেন।

তখন তিনি বলেন, “আমার মা অসাধারণ, আমি যা শিখেছি যা হতে পেরেছি তা আমার মার জন্য। এর কিছুটাও যদি আমার বাচ্চাদের দিতে পারি, তারা যোগ্য সন্তান হতে পারবে।”

টেলিভিশনের এই অনুষ্ঠানের বিশেষ ঝলক বলে দিল মা-মেয়ের আসল সমীকরণ। সঞ্চালক জানতে চাইলেন কী প্রশ্ন হবে সেটা নিয়ে কি নার্ভাস কাজল? এ সময় পরম ভরসায় কাজল জড়িয়ে ধরলেন তার মাকে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24