বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ২ রাউন্ডে আর্জেন্টিনা, প্রতিপক্ষ অস্ট্রেলিয়া গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলতে মেসিরা আর্জেন্টিনার স্বস্তির দ্বিতীয় গোল এলো অ্যালভারেজের পা থেকে ২-০ গোলে এগিয়ে গেলো আর্জেন্টিনা ২-০ গোলে এগিয়ে মেক্সিকো আর্জেন্টিনার প্রথম গোল এনে দিলেন ম্যাক অ্যালিস্টার সৌদি-মেক্সিকো ম্যাচও গোলশূন্য প্রথমার্ধ দ্বিতীয়ার্ধের শুরুতেই আর্জেন্টিনার গোল পেনাল্টিতে ব্যর্থ মেসি, প্রথমার্ধে গোল পেল না আর্জেন্টিনা আর্জেন্টিনা-পোল্যান্ড গোলশূন্য প্রথমার্ধ আক্রমণাত্মক আর্জেন্টিনা- মেসির পেনাল্টি মিস, রক্ষণাত্মক পোল্যান্ড রসিক নির্বাচন : আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা রংপুরে যাচ্ছেন ১০ ডিসেম্বরের পর জামিন সেই ঋণগ্রস্ত কৃষকদের, দায়িত্ব নিল বসুন্ধরা আর্জেন্টিনা দলে ৪ পরিবর্তন,শেষ ষোলতে উঠতে আর্জেন্টিনার সামনে যত সমীকরণ মুন্সীগঞ্জে আর্জেন্টিনার আনন্দ মিছিলে ব্রাজিল সমর্থকদের অংশগ্রহণ
বাবাকে হত্যায় ছেলে আটক

বাবাকে হত্যায় ছেলে আটক

অনলাইন ডেস্কঃ বরগুনার পাথরঘাটায় বিয়ের দাবিতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলেকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৭ জুন) দুপুর ২টার দিকে হাতেমপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। গ্রেফতার নেপাল শীল (২৬) উপজেলার হাতেমপুর এলাকার নিহত নিরঞ্জন শীলের (৫৮) ছেলে।

স্থানীয়রা সূত্র জানায়, পছন্দ করা মেয়ের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় নিরঞ্জন শীলের সঙ্গে ছেলে নেপাল শীলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন ছেলে। এতে গুরুতর আহত হন নিরঞ্জন শীল। তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্ত্রী ও মেয়ে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সেখান থেকে দ্রুত বরিশালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসক। বরিশাল নেওয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় নিরঞ্জনের সৎ বোন বিউটি তার স্বামী প্রকাশের সম্পৃক্ততা আছে বলে দাবি স্ত্রী রাধা রানীর। তিনি বলেন, ‘জমি নিয়ে বিউটির সঙ্গে দ্বন্দ্ব ছিল আমাদের। এরই জের ধরে বিউটি ও তার স্বামী প্রকাশ আমার ছেলে নেপাল শীলকে বিয়ের জন্য উৎসাহিত করে এবং মেয়ে পছন্দ করায়। সেই মেয়েকে বিয়ে করতে হলে জমি লিখে দেওয়ার দাবি জানায় বিউটি। জমি দিতে রাজি না হওয়ায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার  বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। অভিযান চালিয়ে ঘাতক নেপালকে আটক করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এজেড এন বিডি ২৪/ রেজা 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *