রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:১০ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
স্ত্রীর গোপন যেসব বিষয় অজানা থাকে স্বামীর

স্ত্রীর গোপন যেসব বিষয় অজানা থাকে স্বামীর

লাইফস্টাইল ডেস্ক: স্বামী-স্ত্রীর সম্পর্ক টিকে থাকে ভালোবাসা ও বিশ্বাসের বন্ধনে। যদিও বিভিন্ন কারণে সম্পর্কে টানাপোড়েন দেখা দেয় কখনো সখনো, তবে আবারও সব জটিলতার সমাধানও হয়ে যায় ভালোবাসার খাতিরে।

বিয়ের পর মানুষের জীবনে নাটকীয়ভাবে অনেক পরিবর্তন ঘটে। এই অবস্থায় এসে পড়ে অনেক দায়িত্ব। তাই প্রতিটি মানুষকে এ সময় অবশ্যই সতর্ক হয়ে যেতে হবে।

যদিও কথায় আছে, স্বামী-স্ত্রীর মধ্যে কিছুই গোপন করা উচিত নয়, তবে জীবনে এমনো কিছু বিষয় আছে যা দাম্পত্য জীবনে গোপন থাকাই ভালো। আর এ কারণে অনেক নারীই কিছু বিষয় গোপন রাখেন পুরুষের কাছে।

যদিও পুরুষরা ভাবেন যে তারা সঙ্গীর সব বিষয়েই জানেন। চলুন তবে জেনে নেওয়া যাক কোন কোন বিষয় স্বামীর কাছে গোপন রাখতে পছন্দ করেন নারীরা-

>> শারীরিক বিভিন্ন সমস্যার কথা নারীরা চেপে রাখেন। যদিও কোনো অসুখ লুকিয়ে রাখা কারও উচিত নয়। এতে ভবিষ্যতে সমস্যা আরও বাড়তে পারে।

>> নারীরা বেশিরভাগ ক্ষেত্রেই অফিসের কথা স্বামীর সঙ্গে ভাগ করে নিতে চান না। এক্ষেত্রে খারাপ ভালো, কোনো কিছুই তারা বলতে চান না। এ কারণে দাম্পত্যে অনেকের সমস্যাও দেখা দেয়।

>> কত টাকা জমাচ্ছেন? তা কখনো স্ত্রীরা তার স্বামীঢকে জানাতে চান না। স্বামীর কাছে সেভিংসের কথা লুকিয়ে রাখতে চান নারীরা।

>> নিজ পরিবারের সদস্যদের সম্পর্কে বিভিন্ন কথাও স্বামীর কাছ থেকে লুকিয়ে রাখার চেষ্টা করেন নারীরা। যদিও এর পেছনে ভালো-মন্দ বিভিন্ন কারণ থাকতে পারে।

বেশিরভাগ নারীই চাপা স্বভাবের হন। তারা সহজে মুখ ফুটে বিভিন্ন পরিস্থিতির কথা বলতে চান না। তবে স্বামী হিসেবে আপনার উচিত স্ত্রীকে অভয় দেওয়া। তার সব কথা গুরুত্ব সহকারে শোনা ও সমস্যার সমাধান করার দায়িত্ব আপনারই। তাহলে আপনার প্রতি স্ত্রীর ভরসা জন্মাবে।

স্ত্রীর হয়তো আপনার কোনো বিষয় অপছন্দ থাকতে পারে, আর এ কারণে বিভিন্ন বিষয় গোপন রাখতে পারেন তিনি। সব সময় যে স্ত্রী মুখ ফুটে আপনাকে সব বলবেন সে ধারণা রাখা উচিত নয়, কিছু সময় বুঝেও নিতে হয় বিভিন্ন বিষয়।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24