শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ছবি সুপার ফ্লপ, তবু বক্স অফিস ‘কুইন’

ছবি সুপার ফ্লপ, তবু বক্স অফিস ‘কুইন’

তবে ছবি ব্যর্থ হলেও কঙ্গনা নানান কাজের ফিরিস্তি দিয়ে নিজেকে সফল দাবি করেছেন। এক ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে কঙ্গনা নিজেকে বক্স অফিসের ‘রানি’ হিসেবে উল্লেখ করে লিখেছেন, ‘২০১৯ সালে আমি দর্শকদের সুপারহিট মণিকর্ণিকা উপহার দিয়েছিলাম, যা ১৬০ কোটি রুপির ব্যবসা করেছিল। ২০২০ সালজুড়ে কোভিড ছিল। ২০২১ সালে আমি নিজের ক্যারিয়ারের সবচেয়ে বড় ছবি থালাইভা করেছি। এই ছবি ওটিটিতেও দারুণ সাফল্য পেয়েছিল।’

কঙ্গনা আরও লিখেছেন, ‘অনেক নেতিবাচক কথাবার্তা আমার চোখে পড়ছে। ২০২২ সাল ব্লকবাস্টার “লক আপ” সঞ্চালনার বর্ষ। এ বছর এখনো শেষ হয়নি। তাই আমি অনেক বেশি আশাবাদী। সুপারস্টার কঙ্গনা ভারতের বক্স অফিসের কুইন।’ পাশাপাশি কঙ্গনা তাঁর কিছু ছবির বাজেট আর বক্স অফিসের আয়ের তালিকা শেয়ার করেছেন।

কঙ্গনা যা-ই বলুন বাস্তবতা হলো, তাঁর শেষ আট ছবির মধ্যে মাত্র একটি সুপারহিট হয়েছে। ‘ধাকড়’ ব্যর্থ হলেও ‘ভুল ভুলাইয়া ২’-এর জয়রথ চলছেই। এ পর্যন্ত দেড় শ কোটি রুপির বেশি আয় করেছে ছবিটি। মুক্তির প্রথম দিন ‘ভুল ভুলাইয়া ২’ আয় করেছিল ১৪ কোটি রুপি, কঙ্গনার ধাকড় সেখানে নামমাত্র ব্যবসা করেছিল। এই অ্যাকশন-থ্রিলারধর্মী ছবির মুক্তির আট দিনে ভারতজুড়ে মাত্র ২০টি টিকিট বিক্রি হয়েছিল। ওই দিন কঙ্গনার ছবিটি আয় করেছিল ৪ হাজার ৪২০ রুপি।

ছবির নির্মাতাদের শেষ আশা-ভরসা ছিল ওটিটি আর স্যাটেলাইট রাইট। কিন্তু বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থতার কারণে ধাকড় ওটিটি আর টিভি রাইট বিক্রি হচ্ছে না। তাই বিপাকে পড়েছেন এই ছবির নির্মাতা। টিভি স্বত্ব নিয়ে তৈরি হয়েছে নতুন ঝামেলা। কঙ্গনার ছবিটি প্রাপ্তবয়স্কদের জন্য। তাই টেলিভিশনের পর্দায় ছবিটিকে আনতে হলে নতুন করে অনুমতিপত্র নিতে হবে। এটা অনেক দীর্ঘ প্রক্রিয়া। ‘ধাকড়’ নিয়ে সিনেমাপ্রেমী ও সমালোচক, কোনো পক্ষ থেকে ভালো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
কঙ্গনার ঝুলিতে এখন তেজস, ‘ইমার্জেন্সি’ ও ‘সীতা’র মতো ছবি আছে। তাঁর প্রযোজিত ছবি টিকু ওয়েডস শেরুর শুটিং শেষ হয়ে গেছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24