রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৯ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বিএম কনটেইনার ডিপো কর্তৃপক্ষ নিহত প্রত্যেক ফায়ারকর্মীর পরিবার পাবে ১৫ লাখ টাকা

বিএম কনটেইনার ডিপো কর্তৃপক্ষ নিহত প্রত্যেক ফায়ারকর্মীর পরিবার পাবে ১৫ লাখ টাকা

বিএম কনটেইনার কর্তৃপক্ষ জানায়, অগ্নিদুর্ঘটনায় নিহত কর্মচারীর পরিবারে শিশু থাকলে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত তাঁর পরিবারকে বেতনের সমপরিমাণ টাকা দেওয়া এবং উপার্জনক্ষম সদস্য থাকলে চাকরির ব্যবস্থা করা হবে।

বিবৃতিতে আরও বলা হয়, এই দুর্ঘটনা কারণ অনুসন্ধানে কর্তৃপক্ষ ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। তদন্ত প্রতিবেদন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে এবং সরকার গঠিত তদন্ত কমিটিগুলোকে পূর্ণ সহায়তা করা হবে।

মালিকপক্ষ জানায়, কোম্পানির পক্ষ থেকে দুর্ঘটনার পর থেকে ২০টি অ্যাম্বুলেন্সের মাধ্যমে আহত ব্যক্তিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। রোগী ও তাঁদের স্বজনদের খাবারের ব্যবস্থা করা হয়েছে। বিনা মূল্যে ওষুধের ব্যবস্থা করা হয়েছে। আহত ব্যক্তিদের রক্তদানের জন্য স্বেচ্ছাসেবকদের পাশাপাশি প্রায় ৫০০ জন কোম্পানির পক্ষ থেকে স্বেচ্ছায় রক্ত দিতে প্রস্তুত আছেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24