রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:১৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সীতাকুণ্ড ট্রাজেডি: ডিপোতে মিলল আরও দুই মরদেহ

সীতাকুণ্ড ট্রাজেডি: ডিপোতে মিলল আরও দুই মরদেহ

অনলাইন ডেস্কঃ চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকার বিএম কনটেইনারে বিস্ফোরণের ঘটনায় আরও দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে অগ্নিকাণ্ডের তৃতীয় দিন ডিপোর মাঝখান থেকে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা মরদেহ দুটি উদ্ধার করেন। এ নিয়ে  সীতাকুণ্ড ট্রাজেডিতে ফায়ার সার্ভিসের নয় সদস্যসহ মোট ৪৩ জন নিহত হয়েছেন। এর আগে আজ মঙ্গলবার সকালে ডিপো থেকে মানুষের হাত, পা ও নাভিসহ বিভিন্ন দেহাবশেষ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আক্তারুজ্জামান বলেন, ডিপোর মাঝখান থেকে আরো দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে একজনের মৃতদেহের পাশ থেকে ফায়ার সার্ভিসের পোশাক ও অপরজনের পাশ থেকে সিকিউরিটি গার্ডের পোশাকের অংশ বিশেষ পাওয়া যায়। ফলে ধারণা করা হচ্ছে, উদ্ধার করা দুইজনের মধ্যে একজন ফায়ার সার্ভিস কর্মী ও অপরজন ডিপোর সিকিউরিটি গার্ড। তবে মৃতদেহ দুইটি পুড়ে অঙ্গার হয়ে যাওয়ায় ডিএনএ টেস্ট ছাড়া পরিচয় নির্ণয় করা সম্ভব নয়।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলছেন, দেহাবশেষগুলো ডিপোর যে স্থান থেকে উদ্ধার করা হয়েছে সেখানে ফায়ার সার্ভিসের প্রথম টিমটি আগুন নেভানোর কাজে নিয়োজিত ছিল। ফলে ধারণা করা হচ্ছে, দেহাবশেষগুলো নিখোঁজ ফায়ার সার্ভিস কর্মীদের হতে পারে।

প্রসঙ্গত, চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকার বিএম কনটেইনারে গত শনিবার রাত ৯টায় বিস্ফোরণের ঘটনা ঘটে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24