বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০৮ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতল আফগানরা

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতল আফগানরা

অনলাইন ডেস্কঃ জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ৮ উইকেটে জয় তুলে নিয়েছে আফগানিস্তান। এতে করে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছেন রশিদ খানরা।

এই ম্যাচে আগে ব্যাট করে ২২৮ রানে অল আউট হয়েছিল জিম্বাবুয়ে। জবাবে ৫.৩ ওভার হাতে রেখেই জয় নিয়ে মাঠ ছেড়েছে আফগানরা। মাঝারি লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই রহমতউল্লাহ গুরবাজকে হারায় আফগানরা। এরপর দলের হাল ধরেন ইব্রাহিম জাদরান ও রহমত শাহ।

দ্বিতীয় উইকেটে এই দুজনে ১৯৫ রানের জুটিতে জয়ের অনেক কাছে চলে যায় আফগানিস্তান। এরপর ৮৮ রান করে রহমত ফিরলে নতুন ব্যাটার হাসমতউল্লাহ শহীদিকে নিয়ে আফগানদের জয় এনে দিয়ে মাঠ ছাড়েন গুরবাজ।

শেষ পর্যন্ত ১৪১ বলে ১২০ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন এই ওপেনার। সবে ৪ ওয়ানডে খেলা ইব্রাহিমের এটাই ক্যারিয়ার সেরা ইনিংস। এর আগে ব্যাট হাতে তার সর্বোচ্চ ইনিংসটি ছিল মাত্র ১৯ রানের।

জিম্বাবুয়ের হয়ে একটি করে উইকেট নিয়েছেন ব্লেজিং মুজারাবানি ও ডোনাল্ড তিরিপানো। এর আগে এই ম্যাচে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় আফগানিস্তান।

বল হাতে নেমে শুরু থেকেই উইকেট তুলে নিয়েছেন আফগান বোলাররা। ইনিংসের দ্বিতীয় বলেই কোনো রান না করে আউট হয়েছেন রেজিস চাকাভা। জিম্বাবুয়ের হয়ে সর্বোচ্চ ৬৩ রানের ইনিংস খেলেছেন ইনোসেন্ট কাইয়া।

এ ছাড়া ক্রেইগ আরভিনের ৩২, সিকান্দার রাজার ৪০ রানে ভর করে ২২৮ রান সংগ্রহ করে জিম্বাবুয়ে। আফগানিস্তানের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নিয়েছেন ফরিদ আহমেদ, ২টি করে উইকেট পেয়েছেন ফজলহক ফারুকি, মোহাম্মদ নবি ও রশিদ খান।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24