সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:১৭ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সীতাকুণ্ডে ভাগ্য বদলাতে গিয়ে লাশ হয়ে ফিরলেন হাবিবুর

সীতাকুণ্ডে ভাগ্য বদলাতে গিয়ে লাশ হয়ে ফিরলেন হাবিবুর

অনলাইন ডেস্কঃ চট্টগ্রামে ভাগ্য বদলাতে গিয়ে লাশ হয়ে ফিরলেন ভোলার হাবিবুর রহমান (২৫)। এর পর থেকেই পরিবারে বইছে শোকের মাতম। সোমবার (৬ জুন) সকাল সাড়ে ৯টায় হাবিবুরকে দক্ষিণ বালিয়া বটতলা গ্রামের নানা বাড়ির মসজিদের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়।

এর আগে সেদিন সকালেই হাবিবুরের জানাজা সম্পন্ন হয়। এতে অংশ নেন দক্ষিণ বালিয়া বটতলা গ্রামের বহু মানুষ। রবিবার (৫ জুন) দুপুর ৩টায় ময়নাতদন্ত শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের কাছ হাবিবুরের মরদেহ বুঝে নেন নিহতের মামা মো. আলমগীর।

তিনি বলেন, মরদেহ হাতে পাওয়ার পরপরই হাবিবের বন্ধুদের নিয়ে আমি লাশের গোসল শেষ করি। এরপর ভোলার উদ্দেশে রওনা করি। রাত সোয়া ২টার দিকে গ্রামের বাড়ি পৌঁছাই।

ছেলের লাশ দেখেই আহাজারি শুরু করেন হাবিবুরের মা হোসনে আরা বেগম। এ সময় তিনি আহাজারি করে বলেন, আমার ছেলে ফোন করে বলছে বেতন পাইলে বাড়িতে আসব, আমারে চারদিনের ছুটি দিছে। দুইদিন আইতে যাইতে যাইব আর দুইদিন তোমাগো লগে থাকমু।

এ দিকে নিহত হাবিবুরের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

উল্লেখ্য, গত শনিবার (৪ জুন) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোয় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় ডিপোয় নাইট ডিউটি করছিলেন হাবিবুর রহমান।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24