শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ডিএনএ পরীক্ষার পর মরদেহ হস্তান্তর করা হবে : ‍পুলিশ

ডিএনএ পরীক্ষার পর মরদেহ হস্তান্তর করা হবে : ‍পুলিশ

অনলাইন ডেস্কঃ চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকার বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে নিহতদের ডিএনএ পরীক্ষার পর স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের চকবাজার জোনের সহকারী পুলিশ কমিশনার মো. শহীদুল ইসলাম।

রোববার (৫ জুন) বেলা সাড়ে ১১টায় তিনি এ তথ্য জানান। তিনি বলেন, সবগুলো মরদেহের ময়নাতদন্তের পাশাপাশি ডিএনএ নমুনা সংরক্ষণ করা হবে। পরিচয় নিশ্চিত না হয়ে মরদেহ হস্তান্তর করা হবে না। সিএমপি কমিশনার আমাদের এই নির্দেশনা দিয়েছেন।

শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে লাগা আগুন রোববার (৫ জুন) দুপুর পর্যন্ত নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত  ডিপোর ধ্বংসস্তূপ থেকে ফায়ার ফাইটারসহ ৩৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত হয়ে চমেকে ভর্তি আছেন ১৩৫ জন। চট্টগ্রামের অন্যান্য হাসপাতালে আরও শতাধিক চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24