রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:২০ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
এক মোটরসাইকেল উদ্ধার করতে গিয়ে মিলল ৫টি, গ্রেপ্তার ৪

এক মোটরসাইকেল উদ্ধার করতে গিয়ে মিলল ৫টি, গ্রেপ্তার ৪

অনলাইন ডেস্কঃ পাবনা ও নাটোর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় চুরি হওয়া পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

শনিবার (৪ জুন) দুপুরে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের অফিসের সামনে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান।

গ্রেপ্তারকৃতরা হলেন- পাবনার আমিনপুর থানার ঘোপসিলন্দা গ্রামের লিয়াকত মিয়ার ছেলে আল আমিন মুন্না (২৮), আটঘরিয়ার দেবোত্তর হিন্দুপাড়া গ্রামের মো. আক্তার হোসেনের ছেলে মো. সোহাগ হোসেন (২৫), পাবনা সদরের বালিয়াহালট এলাকার মৃত সিদ্দিক প্রামানিকের ছেলে মনির হোসেন (৪০) ও  চাটমোহরের কৈলমহলের  মো. শাহজাহান আলীর ছেলে মো. শিপন হোসেন (২৫)।

পুলিশ সুপার জানান, গত বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে নওগাঁর আত্রাইয়ের মাধাইমুড়ি এলাকার আসাদুর রহমানের একটি ডিসকভার মোটরসাইকেল পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সামনে থেকে চুরি হয়। পরে তিনি সদর থানায় লিখিত অভিযোগ দিলে মাত্র কয়েক ঘণ্টার মধ্যে সিসিটিভির ফুটেজ ও গোপন সংবাদের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি সহায়তায় নাটোর জেলা ও পাবনার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করেন গোয়েন্দা পুলিশের সদস্যরা।

পাবনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার জানান, গ্রেপ্তারকৃতদের নামে পাবনা সদর থানায় ৩-৬টি করে মামলা রয়েছে। তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে। মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জেন্না আল মামুন, সহকারী পুলিশ সুপার আরজুমান আক্তার, গোয়েন্দা পুলিশের ওসি আতাউর রহমান খন্দকার, পুলিশ পরিদর্শক অসিত কুমার বসাক প্রমুখ উপস্থিত ছিলেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24