রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:২৪ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
আড়াই ঘণ্টা পর শ্রমিকদের হাত থেকে ছাড়া পেলেন নির্বাচন কমিশনার

আড়াই ঘণ্টা পর শ্রমিকদের হাত থেকে ছাড়া পেলেন নির্বাচন কমিশনার

অনলাইন ডেস্কঃ নির্বাচন কমিশনারের মো. আলমগীর হোসেনের গাড়ি আটকে দেন রাজধানীর মিরপুরে বেতন বৃদ্ধির দাবিতে আন্দোলনরত শ্রমিকরা। প্রায় ২ ঘণ্টা ৩০ মিনিট পর পুলিশের সাহায্যে শ্রমিকদের হাত থেকে ছাড়া পান তিনি।

রোববার (৫ জুন) দুপুর ১টায় শ্রমিকদের কাছ থেকে নির্বাচন কমিশনারের গাড়ি ছাড়ায় পুলিশ। পরে তিনি গাড়িতে উঠে ঘটনাস্থল ত্যাগ করেন।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. মাহবুব বলেন, নির্বাচন কমিশনার মো. আলমগীর হোসেনের গাড়ি শ্রমিকদের হাত থেকে আমরা উদ্ধার করেছি। উনি গাড়ি নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেছেন। নির্বাচন কমিশনার স্যারের গাড়ি নিয়ে অনেক ঝামেলা করেছে শ্রমিকরা।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে ইসি মো. আলমগীর হোসেনের গাড়ি আটক করে শ্রমিকরা। পরে তিনি গাড়ি থেকে নেমে পুলিশি নিরাপত্তায় মিরপুর-১০ নম্বরের গোলচত্বরে পুলিশ বক্সে অবস্থান নেন।

গাড়ি আটকের পর তিনি ঢাকা পোস্টকে বলেন, আমাকে মিরপুর-১০ নম্বর গোলচত্বরে আটকে রাখা হয়েছে। পুলিশকে খবর দিয়েছি। শ্রমিকদের অনেক বোঝানোর চেষ্টা করছি, কিন্তু তারা আমার গাড়ি ছাড়ছে না। অনেক ঝামেলায় আছি। এখন ফোনে আর কথা বলা যাচ্ছে না।

তখন এ বিষয়ে ডিএমপির মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. মাহবুব বলেন, মিরপুর-১০ নম্বর গোলচত্বরে আলমগীর স্যারকে শ্রমিকরা আটকে রেখেছে। আমরা স্যারের সঙ্গে আছি এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24