সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
নবম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

নবম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

অনলাইন ডেস্কঃ চট্টগ্রামের বোয়ালখালীর শাকপুরা এলাকায় নবম শ্রেণির এক ছাত্রী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার রাতে বাঁশখালী  উপজেলার শাকপুরা এলাকায় এ ঘটনা ঘটে।  এই ঘটনায় যাদের গ্রেপ্তার করা হয়েছে তারা হলেন- মো. কামাল উদ্দিন (২৬), সানিউল্লাহ আলী রিমন (২০) ও সাগর (১৯)।

শনিবার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম। তিনি বলেন, শুক্রবার সন্ধ্যার দিকে একটি রিকশা করে এক ছেলেবন্ধুর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন ছাত্রীটি। সন্ধ্যার পরে গ্রেপ্তার আসামিরা মেয়েটিকে সিএনজিতে তুলে নিয়ে নির্জন একটি স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ছেড়ে দেয়। পরে ভুক্তভোগী মেয়েটির মা বোয়ালখালী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24