সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
‘ব্যাড বাজ’ দিয়েও কোটির ঘরে তারা

‘ব্যাড বাজ’ দিয়েও কোটির ঘরে তারা

অনলাইন ডেস্কঃ সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি গত ঈদে ৫টি নাটক নিয়ে দর্শকের সামনে হাজির হন। এগুলো হলো-‘ব্যাচেলরস রমজান’, ‘ফিমেল ২’, ‘ব্যাড বাজ’, ‘দ্য কিডনাপার’ ও ‘হেল্প মি’। এই নাটকগুলোর সবগুলোই বর্তমানে রয়েছে আলোচনায়। নাটকগুলোর দুটি-‘ব্যাচেলরস রজমান’ এবং ‘ফিমেল ২’ আগেই ইউটিউবে কোটি ভিউয়ার ছাড়ায়।

এবার কোটি ভিউয়ার পূর্ণ করলো অমির ঈদের আরেকটি নাটক। যার নাম ‘ব্যাড বাজ’। গত ৭ মে ইউটিউবে ক্লাব ১১ এন্টারটেইনমেন্ট চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হয়। শনিবার (৪ জুন) কোটি ভিউয়ার পূর্ণ করেছে নাটকটি। একমাত্র নির্মাতা হিসেবে অমির ঈদের তিনটি নাটক ছুঁলো কোটি ভিউয়ারের মাইলফলক।

বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত অমি। বলেন, ‘রিভিউ গ্রুপে নয়, দর্শকদের ভালোবাসায় সিক্ত আমি। এই ঈদে যে পরিমাণ কষ্ট করেছি, দর্শক ভালোবেসে তার প্রতিদান দিচ্ছেন। তার ঈদের জন্য নির্মিত আমার ৩টি নাটক কোটি ভিউয়ার পার করেছে। এ নিয়ে আমার ২৩টি নাটক এই মাইলফলক স্পর্শ করল। ধন্যবাদ আমার সকল দর্শকদের।’

‘ব্যাড বাজ’ নাটকে বিশ্ববিদ্যালয়ের ৫ বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, সাফা কবির, পারসা ইভানা, মিশু সাব্বির ও সাইদুর রহমান পাভেল। এর শুটিং হয়েছে কাপ্তাই।

নাটকের গল্প এগোয় একটি ট্যুরে তাদের ঘুরতে যাওয়াকে কেন্দ্র করে। তবে বন্ধুরা সবাই ঘুরতে গেলেও দেখা যায় সামিকে ভালোবাসেন ফারিয়া। বিভিন্ন সময় নিজের সে ভালোবাসা সামির কাছে প্রকাশও করেন তিনি। কিন্তু সামি তাকে নানাভাবে অ্যাভোয়েড করেন। কয়েকবার ফারিয়াকে সবার সামনে অপমানও করেন। কিন্তু শেষ পর্যন্ত নিজের ভালোবাসা দিয়ে সামির মন জয় করে নেন ফারিয়া।

উল্লেখ্য, বর্তমান সময়ে নাট্যাঙ্গনের অন্যতম জনপ্রিয় কারিগর বলা হয় খ্যাত কাজল আরেফিন অমিকে। কারণ তিনি যাই নির্মাণ করেন, তাই জিতে নেয় দর্শকদের মন। ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাণ করে দর্শকের ব্যাপক প্রশংসার পাশাপাশি বেশ কিছু পুরস্কারও ঘরে তুলেছেন তিনি।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24