সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:০২ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
‘বড় শতরানে আগ্রাসন-আত্মবিশ্বাস ফিরে পাবে কোহলি’

‘বড় শতরানে আগ্রাসন-আত্মবিশ্বাস ফিরে পাবে কোহলি’

অনলাইন ডেস্কঃ একটি বড় শতরান, ফর্মহীনতায় থাকা কোহলিকে বদলে দিবে বলে মনে করেন ভারতের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন। ফর্মহীনতায় থাকা সাবেক অধিনায়ক আন্তর্জাতিক-ফ্র্যাঞ্চাইজি লিগ, কোনটাতেই বড় স্কোর করতে পারছেন না তিনি।

তিনি জানান, সব ক্রিকেটারেরই খারাপ সময় যায়। কোহলিরও খারাপ সময় যাচ্ছে। তবে একটি বড় শতরানে আগ্রাসন-আত্মবিশ্বাসী হয়ে উঠবে কোহলি।

২০১৯ সালের নভেম্বর থেকে কোহলির ব্যাট শতরান নেই। এমনকি রান খড়াতেও ভুগছেন তিনি। ৭০টি সেঞ্চুরির মালিক কোহলি, ২০২০ সাল থেকে টেস্টের সর্বশেষ ১৭ ইনিংসে ৬টি হাফ-সেঞ্চুরিতে ৮৪১ রান করেন। ১৮ ওয়ানডে ইনিংসে ৯টি হাফ-সেঞ্চুরিতে ৭০২ রান করেছেন তিনি।

টি-টোয়েন্টিতে ৬টি হাফ-সেঞ্চুরিতে ২২ ইনিংসে ৬৬৩ রান করেন কোহলি। আন্তর্জাতিক ক্রিকেটে যখন সেঞ্চুরি পাননি, তখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পঞ্চদশ আসরে বড় স্কোরের স্বপ্নে বিভোর ছিলেন কোহলি। কিন্তু সেখানেও ব্যর্থ হন তিনি। গেল মাসে শেষ হওয়া আইপিএলে ১৬ ম্যাচে ২২ দশমিক ৭৩ গড়ে ৩৪১ রান করেন কোহলি। তাই ব্যর্থতার পাল্লাটা আরো ভারী হলো কোহলির।

তবে একটি বড় শতরানই কোহলিকে পাল্টে দিবে বলে মনে করেন আজহারউদ্দিন। তিনি বলেন, ‘কোহলির টেকনিকে কোনো সমস্যা নেই। মাঝেমধ্যে আপনার ভাগ্যেরও দরকার হয়। যদি সে বড় স্কোর করে, বড় সেঞ্চুরি পায়, তাতে সেই আগ্রাসন এবং আত্মবিশ্বাস ফিরে আসবে।‘
সূত্র : বাসস

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24