রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৫০ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
শিশু বায়েজিদকে বাঁচাতে এগিয়ে আসুন

শিশু বায়েজিদকে বাঁচাতে এগিয়ে আসুন

অনলাইন ডেস্কঃ মায়ের কোলে অবুঝ শিশু বায়েজিদ ফ্যাল ফ্যাল করে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকে। এই বয়সে অন্য শিশুরা কত প্রাণবন্ত আর চঞ্চলভাবে খেলা করে। অথচ বায়েজিদ আজ খেলতে পারে না। হার্টে ছিদ্র থাকায় জন্মের পর থেকেই সে অসুস্থ।

হতদরিদ্র বাবা-মায়ের কোলই এখন শিশু বায়েজিদের একমাত্র ভরসা। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে শিশু বায়েজিদের চোখে-মুখে শুধুই বাঁচার আকুতি। এমন করুণ ঘটনা ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মনোহরপুর গ্রামে।

ওই গ্রামের দরিদ্র কৃষক বিটুলের ঘর আলো করে জন্ম নেয় শিশু বায়েজিদ। যার বর্তমান বয়স ৬ মাস। জন্ম থেকেই হার্টে ছিদ্র। ফলে বয়সের পুরো সময়টাই অসুস্থ বায়েজিদ। এদিকে বায়েজিদের অসুস্থতায় তার বাবা বিটুলের হতাশা যেন চারদিক থেকে ঘিরে ধরেছে। চিকিৎসা বাবদ প্রয়োজন প্রায় চার লাখ টাকা।

বায়েজিদের বাবা বিটুল বলেন, বায়েজিদ অধিকাংশ সময়ই অসুস্থ থাকতো। তাই তাকে নিয়ে ডাক্তারের শরণাপন্ন হই। পরীক্ষা-নিরীক্ষা মাধ্যমে জানতে পারি বায়েজিদের হার্টে ছিন্দ্র রয়েছে। অতি দ্রুত অপারেশন করতে হবে। না হলে তাকে বাঁচানো সম্ভব হবে না। তাই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় ভালো চিকিৎসকের কাছে নিয়ে যায়। চিকিৎসক সকল মেডিক্যাল রিপোর্ট দেখে অতিদ্রুত অপারেশন করতে পরামর্শ দেন। কিন্তু অপারেশন করতে লাগবে প্রায় ৪ লাখ টাকা যা আমার পক্ষে জোগাড় করা সম্ভব না। কিন্তু টাকার অভাবে হার্টের অপারেশন করা সম্ভব হচ্ছে না।

তাই সমাজের বিত্তবান ও দানশীল মানুষের কাছে বায়েজিদের বাবা এই অবুঝ সন্তানকে বাঁচানোর জন্য আর্থিক সহায়তা কামনা করেছেন। যদি কোনো হৃদয়বান ব্যক্তি আর্থিক সহায়তা পাঠাতে চান ও যোগাযোগ করতে বাবা বিটুল ০১৯১৪৬৭৬১১৫ (নগদ) নম্বারে টাকা পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে। সহায়তা প্রদানের পূর্বে অবশ্যই পরিচয় নিশ্চিত হয়ে নিবেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24