সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
শুরু হলো ফাইলিসিমা, ইতালির একাদশে চমক

শুরু হলো ফাইলিসিমা, ইতালির একাদশে চমক

অনলাইন ডেস্কঃ ফিনালিসিমায় ইতালির বিপক্ষে মাঠে নামার আগেই দুঃসংবাদ পেয়েছিল আর্জেন্টিনা। এই ম্যাচে একাদশে কে থাকবেন তাও ঠিক করে ফেলেছিলেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্ক্যালোনি। তবে সেই তালিকা থেকে বাদ দিতে হলো মার্কোস আকুনইয়ার নাম।

লেফটব্যাক পজিশনে আস্থা অর্জন করা মার্কোস যথেষ্ট ফিট নন, এমন খবরই দিয়েছিল আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টস। ফলে তাকে নিয়ে স্ক্যালোনি কোনো ঝুঁকি নেননি।

অনুশীলনে থাকলেও সেভিয়ার এই ডিফেন্ডারের মাংসপেশির অস্বস্তির কারণেই আজ রাতের ম্যাচে মাঠে নামলেন না। তার বদলে ম্যাচে খেলছেন আয়াক্স ডিফেন্ডার নিকলাস টালিয়াফিকো। বিষয়টা নিশ্চিত করেন কোচ স্ক্যালোনি।

ফিনালিসিমায় আর্জেন্টিনা ইতোমধ্যে মাঠে নেমেছে।

এদিকে ইতালির একাদশে একটি চমক আছে। বেশি কিছুদিনে দারুণ ছন্দে থাকা নিকোলো জানিয়োলোকে ছাড়াই আর্জেন্টিনার মুখোমুখি হয়েছে আজ্জুরিরা।

আর্জেন্টিনা একাদশ: 

এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকলাস অটামেন্ডি, নিকলাস টালিয়াফিকো;রদ্রিগো ডি পল, গিদো রদ্রিগেজ, জিওভানি লো চেলসো; লিওনেল মেসি, লাওতারো মার্টিনেজ, আনহেল ডি মারিয়া।

ইতালি একাদশ:

জিয়ানলুইজি ডনারুমা; জিওভানি ডি লরেঞ্জো , জর্জিও কিয়েল্লিনি , লিওনার্দো বনুচ্চি , এমারসন পালমিরি;
মাত্তেও পেসিনা, জরজিনিও, নিকোলো বারেলা; ফেদেরিকো বার্নার্দেস্কি, আন্দ্রেয়া বেলোত্তি, গিয়াকোমো রাসপাডোরি।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24